1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরের আড়িয়া ইনিয়ন পরিষদ পালন করেনি শোক দিবস- সরকারী নির্দেশনা অমান্য - dailynewsbangla
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
শিরোনাম:
রাণীনগরে বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১ রাজশাহীতে এক মাদক ব্যবসায়ীর অর্থদন্ডসহ যাবজ্জীবন কারাদন্ড বোয়ালমারীতে স্ত্রীর বিষ খেয়ে মরার ১৯ বছর পর স্বামীর আত্মহত্যা ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয়  শিশু দিবসে আওয়ামীলীগ বিভক্ত পৃথক কর্মসূচি পালন দশমিনা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু  ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন  বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২ আয়োজনবিহীন মামুন কবিরাজের জন্মদিন বোযালমারীতে ভ্রাম্যমান আদালত বাজার মনিটরিং ইট ভাটাকে জরিমানা ফারাক্কার কারণে দৌলতপুরের উপর দিয়ে প্রবাহমান পদ্মা এখন মরা খাল

দৌলতপুরের আড়িয়া ইনিয়ন পরিষদ পালন করেনি শোক দিবস- সরকারী নির্দেশনা অমান্য

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

ডেইলি নিউজ বাংলা ডেস্কঃ জাতীয় শোক দিবসে সরকারি আধা সরকারি স্বায়ত্ব শাসিত ও স্থানীয় সরকারর প্রতিটি প্রতিষ্ঠানে আলোচনা সভাসহ কর্মসূচি পালনের সরকারি নির্দেশনা ছিল। নির্দেশনা মোতাবেক কুষ্টিয়া দৌলতপুরের একটি ইউপি বাদে সবকয়টিতে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালিত হয়েছে।

উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বারগণ এবং স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধাদের দাওয়াতক্রমে ইউপি কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করেন। ব্যতিক্রম শুধু একটি ইউনিয়ন সেটি হচ্ছে দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়ন। এই ইউনিয়ন পরিষদের উদ্যোগে শোকদিবস কর্মসূচি পালনের কোনো আয়োজন করা হয়নি।

আড়িয়া ইউপি সদস্যদের সাথে যোগাযোগ করা হলে তারা জানান- শোক দিবস কর্মসূচির কোনো দাওয়াত তারা পাননি। চেয়ারম্যানের পক্ষ থেকে এ বিষয়ে তাদের কিছু বলা হয়নি। এমনকি স্থানীয় মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দও এ বিষয়েও অবগত নন।

ইউপি মেম্বারগণ ও স্থানীয় নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বলেন- চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হওয়ায় শোক দিবস পালন থেকে ইউনিয়ন বঞ্চিত হয়েছে।

কুষ্টিয়া দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের একজন নেতার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার বাড়ি আড়িয়া ইউনিয়নে। আমাদের ইউনিয়ন পরিষদে শোকদিবসের কোনো কর্মসূচি পালিত না হওয়ায় ক্ষুব্ধ রাজনৈতিক নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধারা। ক্ষুব্ধ হয়ে ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ সহ অনেকই আমাদের উপজেলা আওয়ী লীগের আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

এবিষয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল জব্বারের সাথে কথা বললে তিনি জানান, এমন একটি অভিযোগ আমি পেয়েছি। পরিষদে সংস্কারকাজ চলছে তাই নাকি ১৫ই আগষ্ট পালন করতে পারেনি। তবে এমন একটি বিশেষ দিনে কোন কর্মসূচি পালন না করাটা উদ্বেগ জনক। আমি কালকে তাদের সাথে কথা বলবো এই বিষয়ে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ