1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে জাতীয় কন্যা শিশু দিবস পালিত - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

দৌলতপুরে জাতীয় কন্যা শিশু দিবস পালিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২

মিজানুর রহমানঃ কুষ্টিয়ার দৌলতপুরে ‘সময়ের অঙ্গীকার, কন্যা শিশুর অধিকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় কন্যা শিশু দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার (০৪ অক্টোবর) সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপ জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর দৌলতপুরের আয়োজনে এ সভার আয়োজন করা হয়।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মর্জিনা খাতুনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল জব্বার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাঈদা সিদ্দিকা,যুব উন্নয়ন বিষয়ক কর্মকর্তা শহিদ আল মেহবুব ,উপজেলা মৎস কর্মকর্তা হোসেন আহমেদ, ডাঃ আশিকুর রহমান মেডিকেল অফিসার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন কন্যারা এখন আর সমাজের বোঝা নয়।সামাজিক,রাস্ট্রীয় ও প্রশাসনের সকল দপ্তরে নারীরা অগ্রনী ভূমিকা পালন করে আসছে।একজন নারী হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে আজ বাংলাদেশ উন্নয়নশীল রাস্ট্রে পরিনত হচ্ছে। আমরা আমাদের কন্যা শিশুদের সমাজে যথাযোগ্য ভাবে লালন পালন করবো।

এছাড়া উপস্থিত ছিলেন উপজেলার ১৪ ইউনিয়নের কিশোর কিশোরী ক্লাবের শিক্ষক শিক্ষিকা ও মহিলা বিষয়ক অফিসের মাশরুম প্রশিক্ষনার্থী মহিলারা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ