1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভেড়ামারায় পেট্রোল পাম্পে আগুনে আহত রজিম ঢাকার হাসপাতালে মারা গেছে - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনাম:
ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালাম বাঁচতে চায় মান্দা থানার বার্ষিক পরিদর্শনে পুলিশ সুপার  মুহাম্মদ রাশিদুল হকের দিকনির্দেশনা  দশমিনায় তিন জেলেকে পাঁচ দিনের কারাদন্ড বগুড়া সান্তাহারে ৭২ হাজার টাকার জাল নোটসহ একজন গ্রেপ্তার বগুড়া  আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় একজন নিহত ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

ভেড়ামারায় পেট্রোল পাম্পে আগুনে আহত রজিম ঢাকার হাসপাতালে মারা গেছে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৪ আগস্ট, ২০২২

 

জালাল উদ্দিন, দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় ধরমপুর ইউনিয়নের মহিষোডোরা এলাকায় দফাদার ফিলিং স্টেশনে তেল দেওয়ার সময় পেট্রোল পাম্পে আগুনে ঘটনায় দুজন নিহত ও রজিম (৩০) সহ ৩ জন আহত হয়েছিল। আহত রজিম ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ১১টার দিকে মারাগেছে। তার জানাজা মঙ্গলবার বাদ এশা অনুষ্ঠিত হয় এবং স্থানীয় গোরস্থানে দাফন করা হয়। রজিম দৌলতপুর উপজেলার আমদহ গ্রামের মো: শাহাজান এর ছেলে।

উলে­খ্য শুক্রবার (১২ আগস্ট) রাত ৮টার দিকে ভেড়ামারা উপজেলার মহিষাডোরা এলাকায় দফাদার ফিলিং স্টেশনে এ অগ্নিকান্ডের ঘটে। ভেড়ামারা ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার শরিফুল ইসলাম জানান, রাত ৮ টার দিকে উপজেলায় ধরমপুর ইউনিয়নের মহিষোডোরা এলাকায় দফাদার ফিলিং স্টেশনে তেল দেওয়ার সময় পাম্পে হঠাৎ বিস্ফোরণ হয়। এতে দুজন নিহত হয়েছেন, দগ্ধ হয়ে ৩ জন আহত হয়েছেন । নিহতরা হলেন, দৌলতপুর উপজেলার দিঘলকান্দি এলাকার সাহাজুদ্দিনের ছেলে সাহাজুল (৩৫)। এবং একই গ্রামের তোহিদুল ইসলামের ছেলে বিজয় (১৬)। এ.এস.পি সার্কেল ইয়াছির আরাফাতের নেতৃত্বে নিহতদের লাশ উদ্ধার করে ভেড়ামারা থানায় নিয়ে গিয়ে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। স্থানীয়রা জানায়,নিহতরা ফিলিং ষ্টেশনের পিছনের একটি ঘরে ড্রামে মজুদ করা জ্বালানী তেল ক্রয় করতে এসেছিল। অসাবধানতার কারণে এ অগ্নিকান্ড ঘটে থাকতে পারে বলে তারা জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ