1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভেড়ামারায় পেট্রোল পাম্পে আগুনে আহত রজিম ঢাকার হাসপাতালে মারা গেছে - dailynewsbangla
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
রাণীনগরে বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১ রাজশাহীতে এক মাদক ব্যবসায়ীর অর্থদন্ডসহ যাবজ্জীবন কারাদন্ড বোয়ালমারীতে স্ত্রীর বিষ খেয়ে মরার ১৯ বছর পর স্বামীর আত্মহত্যা ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয়  শিশু দিবসে আওয়ামীলীগ বিভক্ত পৃথক কর্মসূচি পালন দশমিনা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু  ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন  বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২ আয়োজনবিহীন মামুন কবিরাজের জন্মদিন বোযালমারীতে ভ্রাম্যমান আদালত বাজার মনিটরিং ইট ভাটাকে জরিমানা ফারাক্কার কারণে দৌলতপুরের উপর দিয়ে প্রবাহমান পদ্মা এখন মরা খাল

ভেড়ামারায় পেট্রোল পাম্পে আগুনে আহত রজিম ঢাকার হাসপাতালে মারা গেছে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৪ আগস্ট, ২০২২

 

জালাল উদ্দিন, দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় ধরমপুর ইউনিয়নের মহিষোডোরা এলাকায় দফাদার ফিলিং স্টেশনে তেল দেওয়ার সময় পেট্রোল পাম্পে আগুনে ঘটনায় দুজন নিহত ও রজিম (৩০) সহ ৩ জন আহত হয়েছিল। আহত রজিম ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ১১টার দিকে মারাগেছে। তার জানাজা মঙ্গলবার বাদ এশা অনুষ্ঠিত হয় এবং স্থানীয় গোরস্থানে দাফন করা হয়। রজিম দৌলতপুর উপজেলার আমদহ গ্রামের মো: শাহাজান এর ছেলে।

উলে­খ্য শুক্রবার (১২ আগস্ট) রাত ৮টার দিকে ভেড়ামারা উপজেলার মহিষাডোরা এলাকায় দফাদার ফিলিং স্টেশনে এ অগ্নিকান্ডের ঘটে। ভেড়ামারা ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার শরিফুল ইসলাম জানান, রাত ৮ টার দিকে উপজেলায় ধরমপুর ইউনিয়নের মহিষোডোরা এলাকায় দফাদার ফিলিং স্টেশনে তেল দেওয়ার সময় পাম্পে হঠাৎ বিস্ফোরণ হয়। এতে দুজন নিহত হয়েছেন, দগ্ধ হয়ে ৩ জন আহত হয়েছেন । নিহতরা হলেন, দৌলতপুর উপজেলার দিঘলকান্দি এলাকার সাহাজুদ্দিনের ছেলে সাহাজুল (৩৫)। এবং একই গ্রামের তোহিদুল ইসলামের ছেলে বিজয় (১৬)। এ.এস.পি সার্কেল ইয়াছির আরাফাতের নেতৃত্বে নিহতদের লাশ উদ্ধার করে ভেড়ামারা থানায় নিয়ে গিয়ে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। স্থানীয়রা জানায়,নিহতরা ফিলিং ষ্টেশনের পিছনের একটি ঘরে ড্রামে মজুদ করা জ্বালানী তেল ক্রয় করতে এসেছিল। অসাবধানতার কারণে এ অগ্নিকান্ড ঘটে থাকতে পারে বলে তারা জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ