1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে ঝড়ে ক্ষতিগ্রস্ত কল্পনার ঘর করে দিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা তাসফিন আব্দুল্লাহ - dailynewsbangla
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
শিরোনাম:

দৌলতপুরে ঝড়ে ক্ষতিগ্রস্ত কল্পনার ঘর করে দিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা তাসফিন আব্দুল্লাহ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২২ মে, ২০২২

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ছাতারপাড়া বেগুনবাড়িয়া গ্রামের আসহায় বিধবা কল্পনা খাতুন(৫০) এর বসত ঘর শনিবার কালবৈশাখী ঝড়ে ভেঙে যায়। ভেঙ্গে যাওয়া ঘর পরিদর্শনে গিয়ে স্বপ্ন ছায়া স্বেচ্ছাসেবী সংগঠনের নির্বাহী পরিচালক ও স্বেচ্ছাসেবক লীগ নেতা তাশফিন আব্দুল্লাহ ঘরটি মেরামত করে দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

রোববার তিনি নিজ উদ্যোগে স্বপ্ন ছায়া স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের নিয়ে ঘরটি মেরামত করে দেন। উল্লেখ্য এর আগে ডেঙ্গু ও করোনা ভাইরাস ছড়িয়ে পড়লে স্বপ্ন ছায়া স্বেচ্ছাসেবী সংগঠনের নির্বাহী পরিচালক তাসমিন আব্দুল্লাহর নেতৃত্বে ব্যপক কার্যক্রম পরিচালিত হয়। সংগঠনের ছেলেদের নিয়ে ডেঙ্গু নিধনে ঝোপঝাড় পরিষ্কার, ফগার মেশিন দিয়ে ঔষধ ছিটানো কার্যক্রম করেন। করোনা ভাইরাস আক্রান্ত ব্যক্তিদের অক্সিজেন সেবা ও ত্রাণ বিতরণ করেন।

এ ব্যাপারে তাশফিন আব্দুল্লাহ বলেন আমি জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী ও স্বেচ্ছাসেবক লীগের নেতা হিসেবে স্বপ্ন ছায়া স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে প্রান্তিক জনগণকে সেবা দিয়ে আসছি। আগামীতেও দেশের ও জনগণের ক্রান্তিকালে পাশে থাকবো ইনশাআল্লাহ।
ঝড়ে ভাঙ্গা ঘর মেরামত করে দেওয়ায় বিধবা কল্পনা খাতুন স্বপ্ন ছায়া স্বেচ্ছাসেবী সংগঠনের নির্বাহী পরিচালক ও স্বেচ্ছাসেবক লীগ নেতা তাশফিন আব্দুল্লাহর জন্য আল্লাহর নিকট দু’হাত তুলে বলেন, এমন সংগঠন ও পরোপকারী সন্তান যেন বাংলার প্রতিটি ঘরে জন্মায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ