তরুন সমাজকে মাদকমুক্ত করতে খেলাধুলার কোন বিকল্প নেই:ডিসি মোঃ আসলাম হোসেন

94

 

নিজস্ব প্রতিবেদকঃ মাদক হটাও ক্রীড়া বাঁচাও এই শ্লোগানকে সামনে রেখে কুষ্টিয়ার কৃষ্ণচূড়া ক্লাবের আয়োজনে শুরু হয়েছে ১ম তাজ-সোহাগ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৯ গতকাল সন্ধ্যা সাড়ে সাতটায় সদর হাসপাতাল চত্বরে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সুযোগ্য জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন।

এসময় তিনি বলেন, তরুন সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। সমাজের সোনার ছেলে-মেয়েরা যেন লাইনচ্যুত হয়ে না যায় সেদিকে আমাদের সকলের লক্ষ্য রাখতে হবে। প্রতিটা পাড়া মহল্লার মাঠে যে ভাবে খেলা নিয়ে ব্যস্ত থাকতো এই ছেলেরা। এখন আর তা চোখে পড়েনা। মাদকের প্রতি আক্রান্ত হয়ে আজকের যুব সমাজ নষ্ট হয়ে যাচ্ছে।

এর দায়ভার আমাদেরই নিতে হবে। তিনি আরো জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকমুক্ত সোনার বাংলাদেশ গড়তে বদ্ধপরিকর। তাই আসুন আমরা সবাই সচেতন হয়ে মাদকমুক্ত একটি কুষ্টিয়া জেলা গড়ি। আর খেলাধুলার সুযোগ সৃষ্টি করতে প্রতিটা ক্লাবগুলোকে এগিয়ে আসার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার এ,কে,এম জহিরুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক তরফদার সোহেল রহমান,কুষ্টিয়া প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব,কৃষ্ণচূড়া ক্লাবের উপদেষ্টা হযরত আলী,সাজেদা হোসেন,ডা: শাহানা আক্তার চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মোকারম হোসেন মুকা, শহর আওয়ামী লীগের সহসভাপতি মান্জেয়ার রহমান চঞ্চল,জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ,বাংলা টিভির জেলা প্রতিনিধি লিটন উজ্ জামান প্রমূখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কৃষ্ণচূড়া ক্লাবের সভাপতি আবু হাসান।

স্বাগত বক্তব্য রাখেন জামিল হাসান খান খোকন। পরিচালনা ও সহযোগিতা করেন মোহম্মদ আলী নিশান, আনোয়ার সাঈদ রাসেল,তারিক মোহাম্মদ কলিন,হাফিজুর রহমান জীবন,তানভীর হাসান রুবেল,সুজন,লিটনখান,মানিক,আনোয়ার,মৃদূল,সেলিম,নাব্বির,নয়ন,ভুবন,জায়েদ প্রমুখ।