1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় পৃথক সড়ক দূর্ঘটনায় আহত তিন - dailynewsbangla
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

দশমিনায় পৃথক সড়ক দূর্ঘটনায় আহত তিন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৩ আগস্ট, ২০২২

 

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালী দশমিনা উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় আহত তিন জন।
জানা যায়, গত শুক্রবার রাত ৭টায় উপজেলার দশমিনা থেকে আদমপুর ইউনিয়নে যাওয়ার পথে মৃত.কাঞ্চন আলীর ছেলে মোঃ বিল্লাল হাওলাদার(৬০) ও মোঃবিল্লাল হাওলাদারের ছেলে মোঃ হাফেজ হাওলাদার(২৬) বাবা- ছেলে সদর ডিসি রাস্তার উত্তর পাশে বালি সরবরাহের আইল্যান্ড এর উপর দিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রন হারিয়ে গুরুতর আহত হয় এবং শনিবার দপুর ১২ টায় উপজেলার চরবোরহান ইউনিয়ন থেকে দশমিনা উপজেলায় আসার পথে মোঃ আবুবক্কর ছিদ্দিকি আরোজবেগী মধ্য রাস্তায় মটরসাইকেল এর নিয়ন্ত্রণ হারিয়ে আহত হয়। শুক্রবার রাত ৭ টায় মোঃ বিল্লাল ও হাফেজ এবং শনিবার দুপুর ১২ টায় আবু বক্করকে কে দশমিনা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে উপজেলা মেডিকেল অফিসার ডাঃ নুপুর এর চিকিৎসাধীন আছে।

মোঃ বিল্লাল হোসেন এর ভাই দুলাল হাওলাদার বলেন, উপজেলায় যত্রতত্র রাস্তার উপরে বালু সরবরাহের জন্য আইল্যান্ড রয়েছে । উপজেলায় এ রাস্তা গুলো যান চলাচলের জন্য ব্যস্ততম। বালু ব্যবসায়ীরা এ সকল আইল্যান্ডে কোন প্রকার সিগনাল বাতি দেয় না তাই প্রতিনিয়ত এমর দূর্ঘটনা ঘটছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মো. মহিউদ্দিন আল হেলাল বলেন, এ সকল আইল্যান্ড অপসারনের জন্য দ্রæত সময়ের মধ্যে সরানোর ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ