1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সালথায় আলেমদের সাথে জেলা প্রশাসকের মত বিনিমিয় সভা অনুষ্ঠিত - dailynewsbangla
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় অসুস্থ অবস্থায়  ভুবন চিল উদ্ধার  দৌলতপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু ডাক্তারের ভুল চিকিৎসায় পঙ্গু হতে চলেছে সিজারের রোগী শিল্পী  মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন  যুবদল ও ছাত্রদলের কমিটি গঠনে তারেক রহমানের দিকে তাকিয়ে সবাই বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়য়  জামায়াতের নেতাকর্মীদের সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত বগুড়ায় এক যুবককে মরিচ চুরির সন্দেহে খুঁটির সাথে বেঁধে নির্যাতন  বগুড়ায় জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী   “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত নওগাঁর মান্দায় বিয়ের দাওয়াত খেতে যাওয়ার পথে ট্রাক্টরের ধাক্কায় দাদা নিহত ও নাতি গুরুতর আহত

সালথায় আলেমদের সাথে জেলা প্রশাসকের মত বিনিমিয় সভা অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
শনিবার ২৬ সেপ্টেম্বর সকাল ১০টায় উপজেলা অডিটোরিয়াম কাম হলরুমে এ মতবিনিময় সভার আয়োজন করেন সালথা উপজেলা প্রশাসন।

বিধান মন্ডল , ফরিদপুর প্রতিনিধি: ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল ও করোনা ভাইরাস প্রতিরোধে আলেমবৃন্দ ও সকল মসজিদের ইমামবৃন্দের সাথে ফরিদপুর জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ২৬ সেপ্টেম্বর সকাল ১০টায় উপজেলা অডিটোরিয়াম কাম হলরুমে এ মতবিনিময় সভার আয়োজন করেন সালথা উপজেলা প্রশাসন।

সভায় সভাপতিত্ব করেন, সালথা উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ হাসিব সরকার। এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুরে জেলা প্রশাসক অতুল সরকার, অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: ওয়াদুদ মাতুব্বর, ফরিদপুরের সিনিয়র সহকারী সুপার ও নগরকান্দা- সালথা সার্কেল এফ এম মহিউদ্দিন, ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক শেখ আকরামুল হক, বাহিরদিয়া মাদ্রাসার মোহতামীম মাওলানা আকরাম আলী, সালথা থানা তদন্ত
ওসি সুব্রত গোলদার, উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, পুরুরা মাদ্রাসার সহকারী মোহতামীম মাওলানা নিজাম উদ্দীন প্রমূখ।

এসময় ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বলেন, পৃথিবীতে যাহা কিছু ঘটে আল্লাহুর নির্দেসেই ঘটে, মাননীয় প্রধানমন্ত্রী দেশের আলেম-ওলামা ও মসজিদের ইমামদের প্রতি ওয়াক্ত নামাজ পরে করোনা থেকে মুক্তি পেতে দোয়া প্রার্থনা করার আহব্বান জানিয়েছেন। তিনি আরো বলেন, জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক ও দুর্নীতি প্রতিরোধে আলেম-ওলামা, মসজিদের ইমাম-মুয়াজ্জিনসহ ধর্মীয় নেতাদের অনন্য ভূমিকা রাখতে হবে।

মাদক, সন্ত্রাস ও দুর্নীতি নির্মূলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে। ধর্মের সঠিক যুক্তি দিয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাসের পথ থেকে মানুষকে ফেরাতে হবে। মাদকের বিষাক্ত ছোবলে আক্রান্ত যুবসমাজ, এদের রক্ষা করতে হবে। অনিময়–দুর্নীতির বিরুদ্ধে সবাইকে প্রতিরোধ গড়তে হবে। মসজিদের ইমামরা হলেন সামাজিক নেতা। দেশ, দেশের মানুষকে, ভবিষ্যৎ প্রজন্মকে রক্ষায় সবাইকে কাজ করতে হবে। ধর্মীয় অনুভূতি ও মূল্যবোধে আঘাত করে- এমন কর্মকাণ্ডের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণে সরকার সবসময় সতর্ক রয়েছে বলে জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ