আবু তৈয়ব বাদশার পালকি মার্কার পক্ষে বিত্তিপাড়ায় বিশাল মিছিল অনুষ্ঠিত

120

কুষ্টিয়া অফিস: কুষ্টিয়ার সদর উপজেলা নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থী আবু তৈয়ব বাদশার পালকি মার্কার পক্ষে বিত্তিপাড়া বাজারে এক বিশাল মিছিল করেছেন সর্বস্থরের নেতাকর্মীরা। আজ বিকেল ৫ টার দিকে বিত্তিপাড়া বাজার থেকে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি শেষ হয়। উক্ত মিছিল এ প্রায় ৬ শত আওয়ামী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত ছিলেন উজান গ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি বদরুল আলম আন্টু, কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ – সভাপতি আলাউদ্দিন, কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সহ -সভাপতি আলিমুল হক ( সবুজ), এছাড়া আরো উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ নেতা আক্কাস মন্ডল, শাহিন মন্ডল,শাহাজান মন্ডল, জাবেদ মন্ডল, মুনিব মাষ্টার, হিসাব মন্ডল মুনা মন্ডল,ইসকাম, ইউনিয়ন যুবলীগের আহবায়ক আমিরুল ইসলাম,ইবি ছাত্রলীগ নেতা সবুজ আলী, ইউনিয়ন ছাত্রলীগ নেতা সোহাগ, নাজিম, সহ স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সহ -সভাপতি আলিমুল হক (সবুজ) এর সাথে কথা বললে তিনি সাংবাদিক দের বলেন আবু তৈয়ব বাদশা ভাই একজন তৃণমূল পর্যায় থেকে উঠে আশা নেতা, তাই আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে তার জন্য কাজ করছি।