দৌলতপুরে আল্লাদর্গা মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক পুরুষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

85

দৌলতপুর প্রতিনিধি : কু্ষ্টিয়া  দৌলতপুরে আল্লাদর্গা মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক পুরুষ্কার বিতরণ  ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২ টার সময় বিদ্যালয় চত্বরে অনুষ্ঠান টি অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত সাবেক সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা শিক্ষা অফিসার জায়েদুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাজমুল হক,  প্যানেল চেয়ারম্যান কু্ষ্টিয়া জেলা পরিষদ নাসির উদ্দিন, জেলা পরিষদ সদস্য আব্দুল বাকী, হুগলবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাবিবুর রহমান লষ্কর। সভাপতিত্ব করেন , আসাদুজ্জামান চৌধুরী লোটন। উক্ত অনুষ্ঠানে বার্ষিক খেলাধুলা অংশগ্রহন কারী ছাত্র ছাত্রীদের মাঝে পুরুষ্কার বিতরণ করেন।উক্ত অনুষ্ঠানে বিদ্যালয়ের সহকারী নাহারুল ইসলাম বলেন, আল্লারদর্গা এলাকায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠেছে যেখানে শিক্ষা নয় ব্যবসা মূল লক্ষ।

আমাদের বিদ্যালয়ে সেবাই মূল লক্ষ তাই আমাদের এই বিদ্যালয়ে ছাত্র ছাত্রী বেশী যা আমাদের জন্য গর্বের বিষয়। মাধ্যমিক শিক্ষা অফিসার তার বক্তব্যে উল্লেখ করেন দৌলতপুর উপজেলার বেশকিছু বিদ্যালয়ের ভিতরে অন্যতম আল্লারদর্গা মাধ্যমিক বিদ্যালয়। জেলা শিক্ষা অফিসার জায়দুর রহমান তার বক্তব্যে উল্লেখ করেন, আমি অবাক হচ্ছি সাবেক সংসদসদস্য বর্তমান সংসদ সদস্য কে সংবর্ধনা দিচ্ছে আমার দেখা মতে কঠিন একটি বিষয় তবে সাবেক সংসদ সদস্য অনেক উদার রাজনৈতিক মনের মানুষ তাকে ধন্যবাদ।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক সংসদ সদস্য উল্লেখ করেন তার শাসন আমলের উপজেলার উন্নয়নের চিত্র। আল্লারদর্গা মাধ্যমিক বিদ্যালয়ের ব্যপক উন্নয়ন হয়েছে। পুরুষ্কার বিতরন শেষে অনুষ্ঠান শেষ হয়। অনুষ্ঠান শেষে উক্ত বিদ্যায়ের সাবেক ছাত্র মোহাম্মদ আলী বিদ্যালয়ের উন্নয়নের কাজে জন্য ৫ লক্ষ টাকা অনুদান ঘোষনা করেন।