হাজী হাসেম ও গোলবাহার নেছা সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত

116

সংবাদ দাতা, আলেক চাঁদ।। হাজী হাসেম ও গোলবাহার নেছা সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১ মাসের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল ফ্রেশ এগ্রোফুড প্রোডাঃ লিমিটেডে এ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন। এসময় তিনি বলেন আজকে পহেলা রমজান তাই সবাই কে মাহে রমজান এর শুভেচ্ছা জানায়, আজকে এই হাজী হাসেম ও গোলবাহার সমাজ কল্যাণ সংস্থার এই খাদ্য সামগ্রী বিতরণ একটি ইবাদতের মধ্যে পড়ে।

এভাবে যদি সমাজের সকল বিত্তবান শ্রেণীর মানুষেরা এগিয়ে আসতো তাহলে হয়তো আজ কোন মানুষ না খেয়ে রোজায় থাকতো না বা ইফতারি টা একটু ভালো ভাবে করতে পারতো। এসময় তিনি আলহাজ্ব মোঃ জামসের আলী ও হাজী হাসেম ও গোলবাহার নেছা সমাজ কল্যাণ সংস্থার প্রধান পৃষ্ঠপোষক হাজী জনাব ওমর ফারুক কে ধন্যবাদ জানিয়ে বলেন আজকের এই আয়োজন যেন আগামী তে অব্যাহত থাকে। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাদ জাহান ও কুষ্টিয়া সদর উপজেলার চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান (আতা)।

ফ্রেশ এগ্রো ফুড প্রোডাক্ট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, কুষ্টিয়া চেম্বার অফ কমার্স এর পরিচালক ও উক্ত সংস্থার প্রধান পৃষ্ঠপোষক জনাব হাজী ওমর ফারুক এর পরিচালনায় ও প্রগতি এগ্রোফুড প্রোডাঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ জামসের আলীর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন, বটতৈল ইউনিয়ন এর চেয়ারম্যান ও কুষ্টিয়া জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এম মমিন মন্ডল, কুষ্টিয়া চেম্বার অফ কমার্স এর পরিচালক ইঞ্জিনিয়া মারুফ, বটতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

এসময় প্রায় ৬০০ জন গরীব ও দুস্তদের মাঝে জন প্রতি ১৫ কেজি চাউল,১ কেজি তেল, ডাউল, মুড়ি, খেজুর সহ প্রায় ২৭ কেজি করে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। হাজী হাসেম ও গোলবাহার নেছা সমাজ কল্যাণ সংস্থার অর্থায়নে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।উল্লেখ্য হাজী হাসেম ও গোলবাহার নেছা সমাজ কল্যাণ সংস্থা বিভিন্ন সময় শিক্ষা সামগ্রী, বৃত্তি প্রদান সহ নানা ছোট ছোট উন্নয়ন মূলক কাজের সাথে যুক্ত থেকে সমাজ কে এগিয়ে নিচ্ছে।