দৌলতপুরে ইউ পি চেয়ারম্যান উপস্থিত শালিশ বৈঠকে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

443

জিল্লুর রহমান : কুষ্টিয়ার দৌলতপুর  উপজেলার  মরিচা ইউনিয়নের বালির দিয়ার গ্রামে কলা গাছ কাটাকে কেন্দ্র করে ইউ পি চেয়ারম্যান  উপস্থিত শালিশ বৈঠকে প্রতিপক্ষের হামলায়,  জামাত মন্ডলের ছেলে মহিবুল মন্ডল (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। এ বিষয়ে এলাকাবাসী  জানান বুধবার বিকেলে কলাগাছ কাটাকে কেন্দ্র করে মরিচা ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলমের বাড়ীতে শালিশ চলার সময় প্রতিপক্ষ পল্টু তার বাহিনী নিয়ে  মহিবুলের উপর হামলা চালিয়ে বাটাম ও বাঁশ দিয়ে বেধক মারপিট করে।এলাকাবাসী গরুতর আহত অবস্থায় মহিবুলকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।

চিকিৎসার এক পর্যায়ে তার অবস্থার আরো অবনতি ঘটলে রাতেই কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করলে, রাত ১টার দিকে ঢাকায় যাওয়ার  পথে মধ্যেই মহিবুল মারা যায়।  এ বিষয়ে  এ বিষয়ে উক্ত ওয়ার্ডের ইউ পি সদস্য জানান চেয়ারম্যান এর বিড়িতে শালিশ বৈঠক বসে কিন্তু সেখানে কোন ইউ পি সদস্য উপস্থিত ছিলেন না চেয়ারম্যান একা উপস্থিত ছিলেন।

আমরা শুনে ছিলাম সকালে চেয়ারম্যান কে সহ গালা গালি করেছে পল্টু। সুতরাং তার ঐ শালিশে বসা ঠিক হয়নাই। দৌলতপুর থানা অফিসার ইনচার্জ  নজরুল ইসলাম এই হত্যাকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এব্যাপারে নিহত মহিবুলের পরিবারের পক্ষ থেকে দৌলতপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছে। আসামীদের ধরতে অভিযান চলছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে