আদ-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার এর ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত।

69

মাহামুদুল্লাহ সোহেল ভেড়ামারা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা বাহাদুরপুর ইউনিয়নের কুচিয়ামোড়া শাখা ওয়েলফেয়ার সেন্টার এর ইফতার মাহফিল ও আলোচনা সভা । রবিবার বাদ আছর আদ দিন ওয়েলফেয়ার সেন্টার কুচিয়ামোড়া শাখার নিজ কার্যালয়ে শুরু হওয়া ইফতার পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন আদ-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার কুচিয়ামোড়া শাখার ম্যানেজার মোঃ আকুল হোসেন উক্ত আলোচনা সভায় আলোচনা করেন মোঃ আব্দুল মজিদ ব্যবস্থাপনা পরিচালক ও এরিয়া ম্যানেজার ওয়েলফেয়ার সেন্টার ভেড়ামারা।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহাদুরপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান মোঃ আশিকুর রহমান ছবি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আসলাম উদ্দিন অধ্যক্ষ বি, জে ,এম ডিগ্রী কলেজ, মোঃ ফারুক হোসেন প্রফেসর মিরপুর মাহমুদিয়া কলেজ, মোঃ মানিক হোসেন প্রফেসর বি, জে, এম ডিগ্রী কলেজ, মোঃ হাসান সারওয়ার, মোঃ আজাদ হোসেন মৌলবি, মোঃ আজাদ রহমান মাস্টার মোঃ আঙ্গুর হোসেন মাস্টার মোঃ আইনুল হক ও এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ গণ।

আদ-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার দীর্ঘদিন ধরে বাংলাদেশের দক্ষিণবঙ্গ থেকে উত্তরবঙ্গ পর্যন্ত ১৮ টি জেলায় ১৪৫টি শাখা অফিসে যে সমস্ত কার্যক্রম পরিচালনা করে আসছে যেমন:- শরীয়া মোতাবেক ক্ষুদ্রঋণ কর্মসূচি পরিচালিত, দরিদ্র অসহায় দের খাদ্য সহায়তা প্রদান, চিকিৎসা সহায়তা প্রদান, বসবাসের অনুপযুক্ত বাসস্থান বিনামূল্যে নির্মাণ, কর্মসূচি ভুক্ত সদস্য পরিবারের সন্তানদের শিক্ষাবৃত্তি প্রদান,বিনামূল্যে চোখের ছানী অপারেশন, কর্ম এলাকায় স্যাটেলাইট ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা, বিশেষ প্রয়োজনে কর্জে হাসানা প্রদান, অসহায় ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র প্রদান, প্রশিক্ষণপ্রাপ্ত সফল সদস্যদের বিনামূল্যে উপকরণ বিতরণ, কিশোরী ক্লাবে বিনামূল্যে উপকরণ বিতরণ।

উক্ত প্রতিষ্ঠানের চ্যালেঞ্জ সমূহ চোখের ছানি ও ফিস্টুলা রোগীর থাকবে না, বিনা চিকিৎসায় কেউ মারা যাবে না (চিকিৎসা করলে ভালো হয় এমন রোগী)  শতভাগ ডেলিভারি হাসপাতালে নিশ্চিত করা হবে। ইসলামী শরীয়া মোতাবেক ক্ষুদ্র ঋণ পরিচালিত হবে, কর্মসূচি ভুক্ত প্রত্যেকটি পরিবারের সন্তানদের সুশিক্ষিত করে গড়ে তোলা হবে ইনশাআল্লাহ।