কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

235

আলেক চাঁদ।। কুষ্টিয়ার কুমারখালী উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির বিরুদ্ধে পদ বঞ্চিতদের আন্দোলন করার বিষয়ে এবং মিরপুর উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার এর কারনে সংবাদ সম্মেলন করেছে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ। শনিবার বেলা ১২টায় কুষ্টিয়া জেলা ছাত্রলীগের কার্যালয়ের অডিটোরিয়ামে এ সংবাদ সম্মেলন টি অনুষ্ঠিত হয়।কুষ্টিয়া জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ আই সুইট এর সঞ্চালনায় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াসির আরাফাত তুষার।

এসময় তিনি বলেন, কুমারখালি উপজেলার পদ বঞ্চিতদের অভিযোগ সঠিক নয়, তারপরেও বিষয়টি তদন্তে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেদোয়ান রনির নেতৃত্বে চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে এবং মিরপুর উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির যে বিষয় গুলো সামনে এসেছে তা তদন্ত করার জন্য কুষ্টিয়া জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান অনিক এর নেতৃত্বে আরেকটি চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে যা আগামী এক সপ্তাহের মধ্যে তদন্ত রিপোর্ট দেবে, সেই মোতাবেক সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

সাংবাদিকদেরর প্রশ্নের জবাবে তুষার বলেন, নিয়ম মেনে স্থানীয় আওয়ামীলীগের নেতাদের সাথে সমন্বয় করে গত ৪ জুন কুমারখালী ও মিরপুর উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়। কমিটিতে পদ না পেয়ে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মনগড়া অভিযোগ এনে কিছু ছাত্রলীগ নামধারীরা মানববন্ধনসহ আন্দোলন ও বিভিন্ন। মিথ্যা বিষয় ফেসবুকে ভাইরাল করছে।

তদন্তে দোষি প্রমান হলে তাদের বিরুদ্ধে কেন্দ্রীয় কমিটির কাছে ব্যবস্থা নেওয়ার সুপারিশ করা হবে। এসময় কেন্দ্রীয়, জেলা ও উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য গত ৪ জুন কুষ্টিয়ার কুমারখালি উপজেলার এস এম মেহেদী হাসান কে সভাপতি ও মোঃ আলী হোসেন কে সাধারণ সম্পাদক এবং মিরপুর উপজেলা ছাত্রলীগের মোস্তাফিজুর রহমান মুস্তাক কে সভাপতি ও বিজয় আলী তুফান কে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ।