1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সালথায় নবাগত এসিল্যান্ডের যোগদান - dailynewsbangla
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অপহরনের ৭দিন পর অটো চালকের লাশ উদ্ধার দৌলতপুরে বৈদ্যুতিক শর্ট-সার্কিটের আগুনে গো-খামার ভস্মীভূত, ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি বগুড়ায় ৮টি ধারালো অস্ত্রসহ ২ জন গ্রেফতার  নওগাঁয় ফেন্সিডিল মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড  রাণীনগরে হিট স্ট্রোকে কৃষি শ্রমিকের মৃত্যু বোয়ালমারীতে দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা আসামি গ্রেপ্তার মৃত্যু পথযাত্রী বাবাকে দেখতে চাওয়ায় পাষণ্ড স্বামীর হাতে লাশ হলো স্ত্রী!  জাতীয় শিক্ষা সপ্তাহে প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান মাতৃস্বাস্থ্য ভাউচার স্কীমের আওয়াতায় এক দিনের ওরিয়েন্টেশন  রাজশাহীতে বিদ্যুৎ কন্ট্রোলবক্সে আগুন ধরে বন্ধ হয়েছে আদালত কার্যক্রম

সালথায় নবাগত এসিল্যান্ডের যোগদান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

বিধান মন্ডল সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের সালথা উপজেলায় নতুন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট হিসেবে মারুফা সুলতানা খান যোগদান করেছেন। রবিবার (২৫ অক্টোবর) নতুন কর্মস্থল সালথা অফিসের দায়িত্ব বুঝে নেন তিনি। এসময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকার।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট মারুফা সুলতানা খান একটি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। এছাড়া তিনি ৩৫তম বিসিএস-এ ক্যাডারভুক্ত হন। উপজেলায় যোগদান করেই তিনি তার বীর মুক্তিযোদ্ধা পিতাসহ উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। তিনি সালথা উপজেলার নাগরিকদের গুণগত ভূমি সেবা প্রদানে সবার সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ