কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ- সম্পাদক শাওনের নামে মিথ্যা মামলা দায়ের এর অভিযোগ।

893

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ- সম্পাদক রিফাত আহমেদ শাওনের নামে মিথ্যা মামালা দায়ের  অভিযোগ জানাযায় গত ২০ জুন বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া কুমারখালী উপজেলার বাশ গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে একটি সংঘর্ষের সৃষ্টি হয় এতে এক বৃদ্ধ মারা যায় এবং ৫ জন আহত হন। ঘটনা ঘটার পর এলাকায় উত্তেজনা বিরাজ করলে সেখানে অতিরিক্ত পুলিশসহ প্রশাসনের অন্যান্য সদস্য মোতায়েন করা হয়।

তবে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক রিফাত আহমেদ শাওন ঘটনা ঘটার সময় কুষ্টিয়া শহরে অবস্থান করে বলে জানাযায়। তবে কেন তার নামে মিথ্যা মামলা। স্থানীয় সূত্রে জানাযায় উক্ত মামলার প্রধান আসামি নৌকা সমর্থিত বাশগ্রাম বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক মোহাম্মদ আলী হোসেনের সমর্থকদের বিভিন্ন ভাবে আনারস সমর্থিত জেলা পরিষদ সদস্য মফিজ উদ্দিন এর সমর্থকরা বিভিন্ন হুমকি ধামকি দিয়ে আসছে। এক পর্যায়ে গত ২০ জুন বৃহস্পতিবার সকালে দু’পক্ষ সংগ্রহ জড়িয়ে পড়লে একজন নিহত হয়।

তবে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক রিফাত আহমেদ শাওন প্রভাষক আলী হোসেনের ঘনিষ্ঠ লোক হওয়ায় তাকেও আসামি করে এই মিথ্যা মামলা দায়ের করা হয়। এ বিষয়ে জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক শাওনের সাথে কথা বললে তিনি সাংবাদিকদের বলেন একটা ব্যক্তিকে ভালো লাগতেই পারে, তার সাথে ভালো সম্পর্ক থাকতে পারে তবে এইজন্য যে আমাকেও আসামি করে মামলা দায়ের করা হয়েছে তা সত্যিই একটি ঘৃণিত কাজ।