1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় নিহত -১ - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় নিহত -১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪

ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় নিহত -১

হেলাল মজুমদার ভেড়ামারা প্রতিনিধি  কুষ্টিয়ার  ভেড়ামারায় পাখি ভ্যান ও স্টিয়ারিং টলির সঙ্গে  মুখোমুখি সংঘর্ষে মালেক ( ৪২) নামের ঘটনা স্হলে নিহত হয়েছে।

জানা গেছে  সোমবার দুপুর ১২ টার দিকে ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের হাওয়া খালি মাঠ নামক স্থানে পাখি ভ্যান ও ষ্টিয়ারিং ট্রলির  সঙ্গে মুখোমুখি সংঘর্ষে পাখি ভ্যান চালক মালেক (৪২) নামের ঘটনাস্থলে নিহত হয়। মালেক   ধরমপুর ইউনিয়নের হিসনাপাড়া গ্রামের মনিরউদ্দিন এর পুত্র।

উল্লেখ্য, মালেক প্রতিদিনের ন্যায় গতকাল সকালে পাখি ভ্যান নিয়ে জিবিকার তাগিতে রাস্তায় বের হয়ে হাওয়া খালি নামক স্থানে পৌছালে উল্টো দিক থেকে আসা ষ্টিয়ারিং  ট্রলির  সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে মালেক মারা যায়।ঘটনা স্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে  প্রেরণ করেছেন।

এই ব্যাপারে ভেড়ামারায় থানার অফিসার্স ইনচার্জ জহুরুল ইসলাম বলেন, পাখি ভ্যান ও ষ্টিয়ারিং ট্রলির  মুখোমুখি সংঘর্ষে মালেক নামে একজন নিহত হয়েছে। আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছি এবং ঘটনাস্থল থেকে চাউল ভর্তি ষ্টিয়ারিং ট্রলি কে আটক করা হয়েছে ড্রাইভার পলাতক। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ