আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে ইবি ছাত্রলীগ নেতা হাফিজ শেখ চ্যালেঞ্জ এর নেতৃত্বে আনন্দ মিছিল

281

কুষ্টিয়া প্রতিনিধি : সংগ্রাম ও অর্জনে গৌরবময় পথচলার ৭০ পেরিয়ে ৭১ পদার্পণ করল বাংলাদেশ আওয়ামী লীগ। গতকাল ছিল বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী। আর এই প্রতিষ্ঠাবার্ষিকীতে সারাদেশে আলোকসজ্জা থেকে শুরু করে উৎসবে মেতে উঠেছে। তেমনি কুষ্টিয়া চিত্র ভিন্ন নয় গতকাল কুষ্টিয়ায় জেলা আওয়ামী লীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনগুলো আনন্দ মিছিল, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে। আর এই প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা হাফিজ শেখ চ্যালেঞ্জ এর নেতৃত্বে এক বিশাল আনন্দ মিছিল বের হয়।

গতকাল কুষ্টিয়া শহরের পেয়ারাতলা মোড় থেকে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের কার্যালয় বঙ্গবন্ধু সুপার মার্কেটের সামনে গিয়ে এ আনন্দ মিছিল টি শেষ হয়।পরে মিছিলে উপস্থিত ছাত্রলীগ নেতাকর্মীরা জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় অংশগ্রহণ করেন। মিছিল শেষে ইবি ছাত্রলীগ নেতা হাফিজ শেখ চ্যালেঞ্জ প্রথমেই কুষ্টিয়া উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য জননেতা মাহবুব উল আলম হানিফ এমপি মহোদয়ের বড় বোনের মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বলেন কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াসির আরাফাত তুষার ভাইয়ের দিকনির্দেশনায় আজ বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এ আনন্দ মিছিল বের করেছি।

এসময় ছাত্রলীগ নেতা চ্যালেঞ্জ আরো বলেন বাংলাদেশ ছাত্রলীগ সবসময়ই আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে কাজ করে গিয়েছেন, যেকোনো সংগ্রাম, দলীয় প্রোগ্রামে ছাত্রলীগকে পাশে পেয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ। আজ বাংলাদেশ গণপ্রজাতন্ত্রী সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার সুদৃষ্টিতে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটা ইউনিট ঐক্যবদ্ধ হয়ে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে।