দৌলতপুর হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

60

দৌলতপুর প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লারদর্গা প্রেস ক্লাবে অপপ্রচার, হত্যার হুমকি, হামলার উস্কানি ও ফতোয়া দিয়ে দাঙ্গা সৃষ্টির ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৯ জুলাই শুক্রবার সকাল সাড়ে ৯টায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কুষ্টিয়া জেলা হেযবুদ তওহীদ সভাপতি মোঃ মহররম আলি বিশ্বাস, উপস্থিত ছিলেন মোঃ মিজানুর রহমান মজনু-জেলা হেযবুত তওহীদ আইন সম্পাদক, মোঃ লতিফ-উল-এসলাম-শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক জেলা হেযবুত তওহীদ, মোঃ আকিদুর রহমান সভাপতি-দৌলতপুর উপজেলা শাখা, মোঃ সাহারুল ইসলাম-সাংগঠনিক সম্মাদক দৌলতপুর শাখা, মোঃ আজিম শেখ সদস্য দৌলতপুর শাখা।

সংবাদ সম্মেলনে হেযবুদ তওহীদ আল্লাহ ও রসুলের প্রকৃত ইসলাম নিয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়ীকতার বিরুদ্ধে গণ সচেনতা সৃষ্টিতে নিঃস্বার্থ ভাবে কাজ করে অবদান রেখে চলেছে। সমাজের এক শ্রেণির মানুষ তাদের বিরুদ্ধে নানা প্রকার অপপ্রচার চালিয়ে তাদের সমাজে হেয় প্রতিপন্ন করছে। কাজেই তাদের দাবী- গ্রামেগঞ্জে, শহরে-বন্দরে ওয়াজ মাহফিল করে, খোদবায় হেযবুদ তওহীদের বিরুদ্ধে অপপ্রচার কারী, হুমকি প্রদান কারী, ফতোয়াবাজ বক্তাদের গ্রেফতার করে আইনে সৌপার্দ্দ করা হউক। সোশ্যাল মিডিয়াতে জীবন-নাশ ও ক্ষতি সাধনের হুমকি প্রদান কারীদের আইসিটি আইনের আওতায় নেওয়া হউক।

দেশ ও জাতির সার্থে ধর্মান্ধতা, জঙ্গিবাদ, ধর্ম নিয়ে অপরাজনীতি ও মাদকের বিরুদ্ধে হেযতুদ তওহীদ কাজ করে চলেছে, এ কাজে ষড়যন্ত্র কারীরা যেন বাঁধা প্রদান না করতে পারে এ ব্যাপারে প্রশাসন প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করবে। হেযবুদ তওহীদ সদস্যদের প্রণনাশ আত্বঘাতি হামলার আশংকায় রয়েছে, এ ব্যাপারে সরকারের কাছে নিরাপত্তা নিশ্চিৎ করার আহবান। ধর্মান্ধতা, সাম্প্রদায়ীকতা মুক্ত একটি সমাজ গঠনে নিঃস্বার্থ ভাবে দলটি কাজ করে চলেছে, এ বিষয় গুলি গণ মাধ্যমে প্রচার হউক।

অবিলম্বে সকল ওয়াজ মাহফিল, খোদবা, ধর্মীয় সমাবেশে হেযবুদ তওহীদের বিরুদ্ধে মিথ্যাচার ও উস্কানি বন্ধ করার জন্য সংশ্লিষ্ট ব্যাক্তি বা প্রতিষ্ঠানকে নির্দেশ প্রদান করা হউক। উক্ত বিষয় গুলি আইন প্রদান কারী সংস্থা ও মাননীয় প্রধান মন্ত্রির হস্তক্ষেপ কামনা করেন বক্তারা। এ সময় দোলতপুরের প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক গণ উপস্থিত ছিলেন