দৌলতপুরে ছিনতাই কারীদের ছুরিকাঘাতে অটোচালক নিহত: আটক-২।

281

নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়ার দৌলতপুরে বিজয় হোসেন (২৫) নামের এক অটো চালককে কুপিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা। বৃহস্পতিবার দিবাগত রাত ৯টায় উপজেলার মৌবাড়িয়া-শ্যামপুর সড়কের মাঝে এ ঘটনা ঘটে। নিহত বিজয় হোসেন গাংনী উপজেলার মাঝের গ্রামের হাকিম ডাক্তারের ছেলে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাঃআজম খান জানান,অটোচালক বিজয় হোসেনকে কুপিয়ে হত্যার পর অটো নিয়ে পালানোর চেষ্টা করে।

সে সময় পিপুলবাড়ীয়া পুলিশ ক্যাম্প ইনচার্জ এএসআই আঃ মান্নান ও তার সঙ্গীয় ফোর্স টহলরত অবস্থায় ছিলেন, পুলিশের অবস্থান টের পেয়ে অটো ফেলে দুজন পালিয়ে গেলেও হাতেনাতে রকি (২৪)নামের একজন কে আটক করে পুলিশ । আটককৃত রকি গাংনী উপজেলার বাওট গ্রামের কামাল হোসেনের ছেলে। পরে গাংনী উপজেলার মোহাম্মদপুর এলাকার একটি মাঠ দিয়ে পালানোর সময় স্থানীয়দের হাতে ইব্রাহীম নামের আরো একজন আটক হয়।

ইব্রাহীম গাংনী উপজেলার মাঝের গ্রামের জালাল উদ্দিনের ছেলে। এছাড়া হত্যাকান্ডে জড়িত গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামের আশার ছেলে নাজমুল পলাতক রয়েছে বলে জানিয়েছেন পুলিশ। পুলিশ সূত্রে জানাযায়,রকি,নাজমুল ও ইব্রাহীম তিনজন দৌলতপুর এলাকায় যাওয়ার নাম করে বিজয়ের অটো ভাড়া করে। দৌলতপুর এলাকায় যাওয়ার পথে নির্জন মাঠে বিজয়কে কুপিয়ে হত্যা করার পর অটো ছিনতায়ের ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।