মনোহরদিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

106

আলেক চাঁদ: কুষ্টিয়া সদর উপজেলার ১৩নং মনোহরদিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মনহরদিয়া ইউনিয়নের রাধানগর মাধ্যমিক বিদ্যালয়ে এ স্মমেলন টি অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এস এম আলী মালিথার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল হামিদ এর পরিচালনায় স্মমেলন টি অনুষ্ঠিত হয়।

এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন মনহরদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জহুর, সাবেক চেয়ারম্যান হান্নান তালুকদার, সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ সহ অন্যান্যরা। এসময় বক্তারা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশের ইউনিয়ন ও ওয়ার্ড় আওয়ামী লীগের কমিটি গঠনের নির্দেশ প্রদান করে।

আর তারই পরিপেক্ষিতে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য জননেতা মাহাবুব-উল-আলম হানিফ এমপি মহাদয় এবং কুষ্টিয়া সদর উপজেলার চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা ভাই এর দিকনির্দেশনা মোতাবেক স্মমেলন এর মাধ্যমে আজ এই কমিটি অনুমোদন করা হবে। এসময় বক্তারা আরো বলেন বর্তমানে বিভিন্ন বামপন্থী মানুষেরা আমাদের সমাজে বিভিন্ন গুজব ছড়িয়ে দিচ্ছে তাই আপনারা নিজ নিজ যায়গা থেকে সাবধানে থাকবেন এবং কোন ধরনের গুজবে কান দিবেন না।

স্মমেলন শেষে মনহরদিয়া ইউনিয়নের ৫ নং রাধানগর ওয়ার্ড় এর আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিতে মাহাবুল ইসলাম (কটা)কে সভাপতি ও মুক্তার হোসেন কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। এসময় নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান আতা মহদয় কে ধন্যবাদ দিয়ে বলেন আমাদের ওপর আজ যে দায়িত্ব দেওয়া হলো তা যেন আমরা ভালোভাবে পালন করতে পারি সেই জন্য সবার দোয়া ও সহোযোগিতায় চায়।