পলিটেকনিক ছাত্রলীগের উদ্যোগে মশা নিধনে ক্যাম্পাস পরিচ্ছন্নতা কার্যক্রমের শুভ উদ্বোধন।

175

আলেক চাঁদ: কুষ্টিয়া সরকারি পলিটেকনিক ছাত্রলীগের উদ্যোগে মশা নিধন ও ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। আজ বিকেলে পলিটেকনিকের ক্যাম্পাসে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। পলিটেকনিক ছাত্রলীগের সভাপতি মাছুম মিয়ার সার্বিক পরিচালনায়, পলিটেকনিক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান পাপ্পু,ছাত্রলীগ নেতা আনাস পারভেজ,ছাত্রলীগ নেতা শুভ আহমেদ এর উদ্যোগে এ পরিষ্কার পরিছন্নতা কার্যক্রম শুরু হয় যা আগামীতে অব্যাহত থাকবে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত)মোশারফ হোসেন। এসময় তিনি আয়োজক পলিটেকনিক ছাত্রলীগের সভাপতি মাছুম মিয়া, সহ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পাপ্পু, ছাত্রলীগ নেতা শুভ ও আনাস পারভেজ কে এই মহৎ উদ্যোগ গ্রহণ করার জন্য ধন্যবাদ জানিয়ে বলেন বর্তমান সময়ে বিভিন্ন বিশ্ববিদ্যালয় কলেজের ক্যাম্পাস অপরিষ্কার থাকার কারণে সেখান থেকে এডিস মশা সহ অনেক ধরনের মশার জন্ম নিয়েছে,যা ছাত্র দের কামড়ালে নানা ধরনের অসুখ-বিসুখ দেখা দিচ্ছে।

আর একটি ক্যাম্পাস সব সময় পরিষ্কার-পরিচ্ছন্ন হওয়া দরকার আমি আবারও আয়োজক ছাত্রলীগ নেতাদের ধন্যবাদ জানাচ্ছি এই ভালো কাজের সাথে থাকার জন্য। এসময় বিভাগীয় শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন ইলেকট্রক্যাল বিভাগের বিভাগীয় প্রধান ইয়াকুব আলী, সিভিল বিভাগের বিভাগীয় প্রধান ফারুকু-উজ্জামান মালিথা, মেকানিকাল বিভাগের বিভাগীয় প্রধান সাইয়েদুর রহমান, সিভিল বিভাগের জুনায়েদ হোসেন সহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

এ বিষয়ে পলিটেকনিক ছাত্রলীগের সভাপতি মাছুম মিয়া সাংবাদিক দের বলেন আমাদের নিজেদের ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্নতা রাখার দায়িত্ব। আমাদের দায়িত্বের যায়গা থেকে আজ এই পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করছি যা আগামী তে অব্যাহত থাকবে।