সাংবাদিক রনি রেজওয়ানের পিতা হাজি মোঃ হাবিবুর রহমানের ১ম মৃত্যু বার্ষিকী

46

কুষ্টিয়া কুমারখালি উপজেলার সাংবাদিক রনি রেজওয়ানের পিতা হাজী মোঃ হাবিুবুর রহমানের আজ পহেলা আগষ্ট (০১-০৮-২০১৯) ১ম মৃত্যু বার্ষিকী। মরহুম হাজি মোঃ হাবিবুর রহমান ১৯৫২ সালে তেবাড়িয়া গ্রামে জন্ম গ্রহন করেন। তাঁর পিতা মৃত রহমত আলি ছিলেন সম্ভ্রান্ত মুসলিম। কর্মজীবনে প্রয়াত মোঃ হাবিবুর রহমান বাংলাদেশ রেলওয়েতে নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন করে গেছেন। তিনি ১৯৯০ সালে কর্মজীবন থেকে অবসর নেন।

পরে ১৯৯৩ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত তিনি সৌদি আরবের কিংস ফয়সাল বিমান বন্দর ও জাহারান কোম্পানীতে কর্মরত ছিলেন। পরবর্তিতে দেশে ফিরে বিভিন্ন সামাজিক সেবামুলোক কাজে নিজেকে নিয়োজিত রাখেন। তিনি দীর্ঘদিন ডায়াবেটিন ও উচ্চরক্তচাপে ভুগে অবশেষে ২০১৮ সালের পহেলা আগষ্ট ইহকাল ত্যাগ করেন।

তিনি তিন ছেলে ও এক মেয়ে বড় ছেলে আনিছুর রহমান মিলন সে ঢাকা ইপিলিয়ন গ্রপে কর্ম রত মেজ ছেলে রনি রেজওয়ান সাংবাদিক কুমারখালি প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক দৈনিক ঢাকা প্রতিদিন, মাটির ডাক ও প্রেস হাউস এর কুমার খালি প্রতিনিধি! ছোট ছেলে সাইদুর রহমান লিটন মদিনা গ্রপে রাজশাহী কর্মরত আছেন ছোট বোন মাহামুদা আক্তার তানিয়া গ্রিহীনি এছাড়া অসংখ্য আত্মীয় স্বজন বন্ধু বান্ধব রেখে গেছেন।