1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ময়মনসিংহে ডিবি’র অভিযানে মাদকদ্রব্যসহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার - dailynewsbangla
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম:
ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  বের হচ্ছে থলের বিড়াল, প্রকাশ হচ্ছে রুয়েট কর্মকর্তার নানা জালিয়াতি গোদাগাড়ীতে শিক্ষার্থীকে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে জনতার রোষানলে পুলিশ নওগাঁয় ছড়িয়ে পড়ছে গরুর ল্যাম্পি ডিজিজ দশমিনায় ৬ষ্ঠ উপজেলা নির্বাচনে সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদে সাথে মতবিনিময় সভা দশমিনায় র‍্যালি ও মতবিনিময় সভা বাঘায় হিট স্ট্রোকে এক শ্রমিকের মৃত্যু প্রচন্ড তাপদহকে উপেক্ষা করে বরেন্দ্র অঞ্চলে বোরো ধান কাটা শুরু হলেও দাম নিয়ে সংশয় 

ময়মনসিংহে ডিবি’র অভিযানে মাদকদ্রব্যসহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানা এলাকায় ডিবি পুলিশের অভিযানে ইয়াবা হেরোইনসহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার। ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থার অফিসার ইনচার্জ (ডিবির ওসি) মোঃ শাহ কামাল আকন্দ পিপিএম (বার) এর নির্দেশে প্রতিদিন মাদক, জুয়া, চোরি, ছিনতাই, হত্যাসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ ডিবি পুলিশ।

এরই ধারাবাহিকতায় এসআই মোঃ হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ১৯ ডিসেম্বর/২০২০। অভিযানে কোতোয়ালী থানাধীন কেওয়াটখালী থেকে ০৫ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর (৩০), পিতা মৃত-সামছুদ্দিন, মাতা-মোছাঃ মরিয়ম বেগম, সাং-বলাশপুর কসাইপাড়া।

এ ছাড়াও মোছাঃ শিরিনা বেগম (৪৫), স্বামী মৃত-হাসিম উদ্দিন, পিতা মৃত-রফিক, এ/পি সাং-কেওয়াটখালী বাজার কলোনী (মোঃ জামাল (৪০) পিতা মৃত-ডিএম সামছুল এর বাড়ীর ভাড়াটিয়া), উভয় থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদেরকে গ্রফতার করা হয়।

অন্য দিকে ময়মনসিংহ ডিবি পুলিশের এসআই অজয় কুমার চক্রবর্তী সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে একই তারিখ কোতোয়ালী থানাধীন পুরোহিত পাড়া থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলটসহ মাদক ব্যবসায়ী মোঃ মঈনুল হাসান খান হরুফে রাকাত (১৯), পিতা মৃত-ইব্রাহিম খলিল, মাতা-মিনা আক্তার, সাং-চরপাড়া কপিক্ষেত (মান্নান সাহেবেরে বাসার ভাড়াটিয়া) (ভাসমান), থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়।

এ ছাড়াও ময়মনসিংহ ডিবি পুলিশের এসআই দেবাশীষ সাহা সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ২০ ডিসেম্বর/২০২০ইং তারিখ কোতোয়ালী থানাধীন খাগডহর থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায় মোছাঃ শারমিন আক্তার (৩৫), স্বামী-আলিফ রব্বানী, পিতা মৃত-হাবিবুর রহমান, সাং-লিচুতলা কুমারগাতা, থানা-মুক্তাগাছা এ/পি সাং-খাগডহর ঘুন্টি (মোঃ শামীম (৪৫)) এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ