1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে আল-সালেহ লাইভ লাইন এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করেন - dailynewsbangla
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় অসুস্থ অবস্থায়  ভুবন চিল উদ্ধার  দৌলতপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু ডাক্তারের ভুল চিকিৎসায় পঙ্গু হতে চলেছে সিজারের রোগী শিল্পী  মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন  যুবদল ও ছাত্রদলের কমিটি গঠনে তারেক রহমানের দিকে তাকিয়ে সবাই বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়য়  জামায়াতের নেতাকর্মীদের সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত বগুড়ায় এক যুবককে মরিচ চুরির সন্দেহে খুঁটির সাথে বেঁধে নির্যাতন  বগুড়ায় জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী   “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত নওগাঁর মান্দায় বিয়ের দাওয়াত খেতে যাওয়ার পথে ট্রাক্টরের ধাক্কায় দাদা নিহত ও নাতি গুরুতর আহত

দৌলতপুরে আল-সালেহ লাইভ লাইন এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করেন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
আল-সালে লাইফ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ কোম্পানির কডিনেটর বিশিষ্ট সমাজ সেবক হাজী হুমায়ুন কবির।

জিল্লুর রহমান: কুষ্টিয়ার দৌলতপুরে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে আল-সালেহ লাইভ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করেন। শনিবার সকাল ১১ টার সময় দৌলতপুর উপজেলা সংলগ্ন আল- সালেহ ইট ভাটা মাঠ চত্বরে ৩ হাজার অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে এইসব শীত বস্ত্র বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, আল-সালে লাইফ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ কোম্পানির কডিনেটর বিশিষ্ট সমাজ সেবক হাজী হুমায়ুন কবির, প্রজেক্ট ম্যানেজার মোঃ মামুনুর রশিদ সহ অন্যান্যরা। বিশিষ্ট সমাজ সেবক হাজী হুমায়ুন কবির বলেন, শিত বেশি হওয়ার কারনে অসহায় দুস্থ ও সুবিধা বঞ্চিত মানুষ গুলো শিতে খুব কষ্ট করছে, বর্তমানে তেমন কর্মনেই তাই আল-সালেহ লাইভ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ এর পক্ষ থেকে তিন হাজার শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এ সময় তিনি আরো বলেন, সারাবিশ্বে মহামারী করোনাভাইরাস এর শুরুথেকে আল-সালেহ লাইভ লাইন এন্টারপ্রাইজ বাংলাদেশ লিঃ এর পক্ষ থেকে চাল, ডাল, আলু, পেয়াজ, তেল সহ সর্বপ্রকার সহযোগিতা আমরা করেছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ