1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা উপজেলা মৎস্য ও নৌপুলিশের অভিযান ৪টি বেহেন্দি জাল জব্দ - dailynewsbangla
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনাম:
শরতের শুরুতেই দেখা মিললো পালতোলা নৌকার নওগাঁয় ৭ দফা দাবিতে যুব অধিকার পরিষদের মানববন্ধন পোরশায় জামায়াতে ইসলামীর যুব সম্মেলন অনুষ্ঠিত শাজাহানপুরে চোপিনগর উচ্চ বিদ্যালয়ে আন্তঃ শ্রেণি ফুটবল টুর্নামেন্ট শাজাহানপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তিপ্রাপ্তদের সনদ ও পুরস্কার প্রদান মরহুম সাবেক পৌর চেয়ারম্যান আমিরুল ইসলাম মঞ্জু ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান সারিয়াকান্দিতে তরুণ প্রজন্মের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি  বগুড়ায়  আগাম শীতকালীন সবজি চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকরা বগুড়ায় পিকআপের চাপায় এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু নেচে গেয়ে পালিত হলো মহাদেবপুরে আদিবাসীদের কারাম উৎসব

দশমিনা উপজেলা মৎস্য ও নৌপুলিশের অভিযান ৪টি বেহেন্দি জাল জব্দ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১

দশমিনা (পটু্যাখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় তেতুলি নদীতে গত ১৬ ফেব্রুয়ারি সকাল-সন্ধ্যা দশমিনা উপজেলা মৎস্য ও নৌপুলিশের যৌথ অভিযান পরিচালনা করে ৪টি বেহেন্দি জাল জব্দ করে।সাংশ্লিষ্ট সূত্রে জানাজায়, গত মঙ্গলবার সকাল ১০ঘটিকার সময় দশমিনা বাঁশবাড়ীয়া এলাকায় কিছু অসাধু জেলে তেতুলি নদীতে বেহেন্দি জাল ফেলে মাছ স্বীকার খবর পেয়ে দশমিনা উপজেলা মৎস্য কর্মকর্তা মাহাবুব আলম তালুকদার ও নৌপুলিশের এ এস আই মোঃসবুজ সহ নৌপুলিশের টিম অভিযান পরিচালনা করেন।

এ সময় অভিযানে ৪টি বেহেন্দি জাল জব্দ করা হয়। উপজেলা মৎস্য কর্মকর্তা মাহাবুব আলম বলেন,দশমিনা উপজেলায় তেতুলি নদী মাছে অভয় অরন্য কিছু অসাধু জেলেরা মাছকে সমূলে ধ্বংস করার জন্য বেহেন্দি জাল ফেলে নদীতে।গত মঙ্গলবার অভিযান চালিয়ে ৪টি বেহেন্দি জাল জব্দ করি যার মূল্য আনুমানিক ৩লক্ষ টাকা।

জাল জব্দ করে পুরিয়ে ফেলা হয়। তিনি আরো বলেন সরকার প্রদেয় বিধিনিষেধ পালনে আমরা বদ্ধ পরিকর কোন প্রকারেই অবৈধ বেহন্দি, কারেন্ট জাল নদীতে মাছ ধরার জন্য ব্যবহার করতে দেয়া হবেনা। আমাদের এ অভিযান চলোমান থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ