1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ - dailynewsbangla
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
আর্ন্তজাতিক মানবাধিকার আইনী সহায়তাকারী সংস্থা’র আদমদীঘি শাখা অফিস উদ্বোধন    বগুড়া জেলার ছাত্র শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন সমাবেশ অনুষ্ঠিত  বগুড়ায় ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছেন র‍্যাব বগুড়ায় ট্রাকের ধাক্কায় এক ভ্যানচালক নিহত    বগুড়ায় ৫ থানায় নতুন অফিসার ইনচার্জ নিয়োগ প্রকৃত কৃষকদের মাঝে  কৃষি কার্ড  সহ কৃষি উপকরণের দাম কমাও-বগুড়ায় কৃষক সমিতি  আমাদেরকে মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) এর পথ অনুসরণ করে চলতে হবে– অধ্যক্ষ শাহাবুদ্দিন শরতের শুরুতেই দেখা মিললো পালতোলা নৌকার নওগাঁয় ৭ দফা দাবিতে যুব অধিকার পরিষদের মানববন্ধন পোরশায় জামায়াতে ইসলামীর যুব সম্মেলন অনুষ্ঠিত

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১
কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১

কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাবের একটি চৌকষ অভিযানিক দল অদ্য ২৬ ফেব্রæয়ারি ২০২১ ইং তারিখ দুপুর ১২.৩০ ঘটিকার সময় “কুষ্টিয়া জেলার খোকসা থানাধীন মালি গ্রামস্থ বরকত ফিলিং ষ্টেশনের এর সামনে পাঁকা রাস্তার উপর’’ একটি মাদক অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ইয়াবা ট্যাবলেট-১৬০ (একশত ষাট) পিছ, যাহার আনুমানিক মুল্য অনুমান (১৬০ঢ৫০০)= ৮০০০০/- (আশি হাজার), মোবাইল ফোন-০১টি, সীমকার্ড-০২টি, নগদ ৫০০/- (পাচঁশত) টাকা সহ ধৃত আসামী মোঃ আকাশ হোসেন (২২), পিতা-মোঃ আজাদ সরদার, সাং-থানা পাড়া, থানা-খোকসা, জেলা-কুষ্টিয়া’কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার খোকসা থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামী’কে কুষ্টিয়া জেলার খোকসা থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্রধারী ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ