1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি সদস্য শুভরাজ এর সংবাদ সম্মেলন - dailynewsbangla
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি সদস্য শুভরাজ এর সংবাদ সম্মেলন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১ মার্চ, ২০২১
বিভিন্ন মাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি সদস্য শুভরাজ এর সংবাদ সম্মেলন
বিভিন্ন মাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি সদস্য শুভরাজ এর সংবাদ সম্মেলন

প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি সদস্য শুভরাজ এর সংবাদ সম্মেলন


দৌলতপুর প্রতিনিধি: বিভিন্ন মাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কুষ্টিয়ার দৌলতপুর উপজলোর ১৩নং খলিসাকুন্ডি ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শুভরাজ আলী। সোমবার দুপুর ২টায় দৌলতপুর প্রেসক্লাব (ডিপিসি) কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি।

লিখিত বক্তব্যে শুভরাজ মেম্বার বলেন, একটি কুচক্রী মহল সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায়। যাতে আমার নাম উল্লেখ্য করা হয়েছে সুদখোর,চাঁদাবাজ এবং লাঠিয়াল বাহিনীর প্রধান। এক প্রতিবাদলিপিতে ইউপি সদস্য মোঃ শুভরাজ আলী বলেন,সত্য গোপন করে এবং যথার্থতা যাচাই না করে আমার সম্পর্কে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করেছে এবং এর মাধ্যমে আমার সম্মানহানি করা হয়েছে।

আমাকে সুদ খোর, চাঁদাবাজি ও লাঠিয়াল বাহিনীর প্রধান বলা হয়েছে,যা অত্যন্ত দুঃখজনক এবং নিন্দনীয়।আমার নামে মিথ্যা এবং হয়রানিমূলক মামলা দিয়ে এলাকার কিছু অসাধু ব্যক্তি আমার নিজ নামের গভীর নলকুপ অবৈধ ভাবে দখল করে। আমি তার প্রতিবাদ করলে আমার উপর হামলা সহ ভিত্তিহীন কিছু তথ্য দিয়ে আমাকে, আমার পরিবারকে সামাজিকভাবে মানহানি করা হয়েছে।

তিন বছর আগের মামলা সংক্রান্ত যে বিষয়গুলো নিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে এবং যারা এই তথ্য যোগাড় এবং সরবরাহ করেছে, এই চক্রই আমাকে এবং আমার পরিবারকে বিপদে ফেলার জন্য ষড়যন্ত্র করে ওই মামলাগুলো সাজিয়েছে।

মামলাগুলো ভিত্তিহীন এবং মিথ্যা ছিল বিধায় পুলিশ তদন্তপূর্বক অভিযোগ মিথ্যা প্রমাণ হলে ফাইনাল রিপোর্ট আদালতে দেয়। আমাকে সুদখোর, চাঁদাবাজ, লাঠিয়াল বাহিনীর প্রধান উল্লেখ করে সংবাদপত্রে সংবাদ প্রকাশ কতটুকু যুক্তিযুক্ত তা বিবেচনার জন্য অনুরোধ রইলো।তিনি আরো জানান এরপর আমার রাজনীতিক সুনাম নষ্ট ও সামাজিক ভাবে হেও করতে এই ধরনের মনগড়া তথ্য দিয়ে খবর প্রকাশ করা হলে আমি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবো।

এসময় খলিসাকুন্ডি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী আব্দুল্লাহ আল মামুন, ৬নং ওয়াড সদস্য মোঃ কয়েল, ৩নং ওয়াড সদস্য মোঃ জমির উদ্দিন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ