1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সুব্রত সুমনের গান 'এলো রে বৈশাখ' - dailynewsbangla
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা উপজেলা নির্বাচনে ভোট বর্জনে লিফলেট বিতরন শেখ হাসিনার হাতেই বাংলাদেশের গণতন্ত্র সুরক্ষিত– খাদ্যমন্ত্রী দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন  দশমিনায় দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার দৌলতপুরে পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান 

সুব্রত সুমনের গান ‘এলো রে বৈশাখ’

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১

বিনোদন প্রতিবেদকঃ বৈশাখ মাতাতে আসছে মিউজিক ভিডিও ‘এলো রে বৈশাখ’। এম এ মোতালেবের কথায় গানটির সুর, সংগীত আয়োজন ও গেয়েছেন কন্ঠশিল্পী সুব্রত সুমন। ১০ এপ্রিল সন্ধ্যা ৬ টায় এস মিউজিক জোন ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হচ্ছে। ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে তাসনিম ইসলাম, এম বি আর ড্যান্স গ্রুপ ও শিল্পী সুব্রতকে।

ঢাকার অদূরে বিক্রমপুরের শ্রীনগর গান চিত্রের দৃশ্য ধারণ হয়। গানটির পরিচালনা ও কোরিওগ্রাফি করেছেন মাইকেল বাবু ও রতন। চিত্রগ্রহণে ছিলেন রনি লিভার। গান প্রসঙ্গে শিল্পী সুব্রত বলেন, গানের কথার সাথে মিল রেখে দর্শকদের বিনোদন দিতে গানের ভিডিও নির্মিত হয়েছে। এবারের বৈশাখ আনন্দময় করে দিবে দশর্কদের। এই গান নিয়ে অনেক পরিশ্রম করেছি। আশা করছি সবার ভালো লাগবে। সামনে অনেক গুলো ভালো কাজ নিয়ে সবার সামনে হাজির হচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ