1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পুলিশের উদ্যোগে পথচারীদের মাঝে ইফতার বিতরণ - dailynewsbangla
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা উপজেলা নির্বাচনে ভোট বর্জনে লিফলেট বিতরন শেখ হাসিনার হাতেই বাংলাদেশের গণতন্ত্র সুরক্ষিত– খাদ্যমন্ত্রী দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন  দশমিনায় দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার দৌলতপুরে পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ

পুলিশের উদ্যোগে পথচারীদের মাঝে ইফতার বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
পুলিশের উদ্যোগে পথচারীদের মাঝে ইফতার বিতরণ।

মো.আককাস আলী নওগাঁ জেলা প্রতিনিধি: মানুষের সেবাই মানবতার পুলিশ পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে নওগাঁর মহাদেবপুরে পথচারী গরীব অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করে সবার দৃষ্টি কেড়ে নেয়েছেন। প্রতিদিন এই মহাদেবপুর থানার মানবতার পুলিশ অসহায় ছিন্নমূল পথচারী রোজাদারদের মাঝে ইফতার চলমান রেখেছেন।

সন্ধ্যার আগে সদরের বাসষ্ট্যান্ড, মাছের মোড়, ঘোষপাড়ার মোড়, হাসপাতাল গেটের সামনেসহ বিভিন্ন এলাকায় মহাদেবপুর থানা পুলিশের আয়োজনে গরীব অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী মোঃ আব্দুল মান্নান মিয়া বিপিএম এর নির্দেশে থানা পুলিশ নিজেদের অর্থে এসব ইফতার বিতরণ করছে।

দু:স্থদের মধ্যে ইফতার বিতরণের এই কার্যক্রম তাদের সামর্থ অনুযায়ী আগামী ৩০ রমজান পর্যন্ত অব্যাহত থাকবে বলেও তিনি জানান। ইফতার বিতরণে তার সাথে অন্যদের মধ্যে থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ আবুল কালাম আজাদ, এসআই জাহাঙ্গীর আলম, এসআই আবু রায়হান সরদার, এসআই শাহজাহান আলী, এস আই এমদাদুল হক প্রমুখ তার সঙ্গে ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ