1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে বি সি কে মাধ্যমিক বিদ্যালয় নিয়ে সংবাদ প্রকাশ করায় সংবাদ সম্মেলন - dailynewsbangla
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অপহরনের ৭দিন পর অটো চালকের লাশ উদ্ধার দৌলতপুরে বৈদ্যুতিক শর্ট-সার্কিটের আগুনে গো-খামার ভস্মীভূত, ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি বগুড়ায় ৮টি ধারালো অস্ত্রসহ ২ জন গ্রেফতার  নওগাঁয় ফেন্সিডিল মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড  রাণীনগরে হিট স্ট্রোকে কৃষি শ্রমিকের মৃত্যু বোয়ালমারীতে দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা আসামি গ্রেপ্তার মৃত্যু পথযাত্রী বাবাকে দেখতে চাওয়ায় পাষণ্ড স্বামীর হাতে লাশ হলো স্ত্রী!  জাতীয় শিক্ষা সপ্তাহে প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান মাতৃস্বাস্থ্য ভাউচার স্কীমের আওয়াতায় এক দিনের ওরিয়েন্টেশন  রাজশাহীতে বিদ্যুৎ কন্ট্রোলবক্সে আগুন ধরে বন্ধ হয়েছে আদালত কার্যক্রম

দৌলতপুরে বি সি কে মাধ্যমিক বিদ্যালয় নিয়ে সংবাদ প্রকাশ করায় সংবাদ সম্মেলন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
দৌলতপুরে বি সি কে মাধ্যমিক বিদ্যালয় নিয়ে সংবাদ প্রকাশ করায় সংবাদ সম্মেলন।

দৌলতপুরে বি সি কে মাধ্যমিক বিদ্যালয় নিয়ে সংবাদ প্রকাশ করায় সংবাদ সম্মেলন


ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়া দৌলতপুরে বি সি কে মাধ্যমিক বিদ্যালয় ও কুষ্টিয়া ১ দৌলতপুর আসনের সংসদসদস্য কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও পত্রপত্রিকায় নিউজ প্রচার হওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন হয়েছে। সমবার সকাল ১১ টার সময় বি সি কে মাধ্যমিক বিদ্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি নূর-ই- সলেমান লিখিত বক্তব্যে তুলে ধরেন, গত ২৪ তারিখে একটি কু-চক্রী মহল এম পি ও বি সি কে মাধ্যমিক বিদ্যালয়ের ভাবমূর্তি নষ্টের জন্য উদেশ্য প্রণোদিতভাবে বিদ্যালয় ও এম পি সাহেব মিলে ৯ লক্ষ টাকা নিয়োগ বানিজ্য করেছে বলে যে মিথ্যা বানুয়াট কথা বার্তা লিখেছে অপপ্রচার চালাচ্ছে তা অযৌক্তিক, ভিত্তিহীন, ও মানহানিকর তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সে সাথে এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী করছি। এ সময় উপস্থিতি ছিলেন বিদ্যালয়ের সাবেক সভাপতি সকল শিক্ষক কর্মচারী ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ