1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আইসিসিআরের ভিডিও ব্লগিং এ তৃতীয় স্থানে বাংলাদেশের মনসিফ - dailynewsbangla
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
আর্ন্তজাতিক মানবাধিকার আইনী সহায়তাকারী সংস্থা’র আদমদীঘি শাখা অফিস উদ্বোধন    বগুড়া জেলার ছাত্র শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন সমাবেশ অনুষ্ঠিত  বগুড়ায় ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছেন র‍্যাব বগুড়ায় ট্রাকের ধাক্কায় এক ভ্যানচালক নিহত    বগুড়ায় ৫ থানায় নতুন অফিসার ইনচার্জ নিয়োগ প্রকৃত কৃষকদের মাঝে  কৃষি কার্ড  সহ কৃষি উপকরণের দাম কমাও-বগুড়ায় কৃষক সমিতি  আমাদেরকে মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) এর পথ অনুসরণ করে চলতে হবে– অধ্যক্ষ শাহাবুদ্দিন শরতের শুরুতেই দেখা মিললো পালতোলা নৌকার নওগাঁয় ৭ দফা দাবিতে যুব অধিকার পরিষদের মানববন্ধন পোরশায় জামায়াতে ইসলামীর যুব সম্মেলন অনুষ্ঠিত

আইসিসিআরের ভিডিও ব্লগিং এ তৃতীয় স্থানে বাংলাদেশের মনসিফ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৩ জুন, ২০২১

ষ্টাফ রিপোর্টার : ভারতীয় সাংস্কৃতিক সম্পর্ক পরিষদ “ইন্ডিয়ান কাউন্সিল ফর কালচারাল রিলেশনস” (আইসিসি আর) পরিচালিত বৈশ্বিক ভিডিও ব্লগিং প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার করেছেন বাংলাদেশি কিশোর মনসিফ হেলালী।

প্রতিযোগিতার যুব বিভাগে যোগের বিভিন্ন অঙ্গবিন্যাসে অসাধারণ দক্ষতার জন্য মনসিফ হেলালী যুব বিভাগে তৃতীয় স্থান অর্জন করে পুরস্কারস্বরূপ এক হাজার মার্কিন ডলার জিতে নেন।

রোববার (১৩ জুন) ঢাকার ভারতীয় হাইকমিশন এ তথ্য জানায়। আইসিসিআর ২০২০ সালের জুন মাসে ‘আমার জীবন আমার যোগ’- শীর্ষক একটি বৈশ্বিক ভিডিও ব্লগিং প্রতিযোগিতা শুরু করেছিল। কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে সুস্বাস্থ্য বজায় রাখতে যোগের ক্রমবর্ধমান আগ্রহের কারণে চলমান কোভিড-১৯ মহামারি সত্ত্বেও প্রতিযোগিতাটি বিশ্বজুড়ে অপ্রতিরোধ্য সাড়া পায়।

ফলে, ‘আমার জীবন আমার যোগ’- শিরোনামে এই বৈশ্বিক ভিডিও ব্লগিং প্রতিযোগিতার জন্য বিশ্বের বিভিন্ন দেশ থেকে অংশগ্রহণকারীরা বিপুল সংখ্যক ভিডিও আপলোড করে। পরিসংখ্যানে দেখা যায়, সর্বাধিক সংখ্যক অংশগ্রহণ ছিল বাংলাদেশ থেকে।

আরো আনন্দের বিষয় এতে বাংলাদেশের কিশোর মনসিফ হেলালী যোগের বিভিন্ন অঙ্গবিন্যাসে অসাধারণ দক্ষতার জন্য যুব বিভাগে তৃতীয় স্থান অর্জন করেছেন। এর পুরস্কারস্বরূপ এক হাজার মার্কিন ডলার জিতে নেন তিনি।

ঢাকায় ভারতীয় হাইকমিশনে আয়োজিত একটি অনুষ্ঠানে হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী হাইকমিশনের কর্মকর্তা ও পরিবারের উপস্থিতিতে মনসিফ হেলালীর হাতে চেক তুলে দেন এবং তাকে অভিনন্দন জানান।

হেলালী গত ১১ বছর ধরে যোগাভ্যাস অনুশীলন করছেন। এই চিন্তাশীল তরুণ আজীবন সামগ্রিক নিরাময়ের মাধ্যমে জনস্বাস্থ্য ও সামাজিক সম্প্রীতিতে অবদান রাখতে চান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ