1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দীপু রায়হানের গানের মডেল প্রিন্স মামুন (ভিডিও) - dailynewsbangla
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া সান্তাহারে এক বৃদ্ধের লাশ উদ্ধার বগুড়ায় ঔষধ ব্যবসায়ীদের প্রতীকি ধর্মঘট পালন নওগাঁয় ঔষধ ব্যবসায়ীদের বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে মানববন্ধন  বগুড়া আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীদিন মৃত্যু   কৃষকদের সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ দশমিনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  বের হচ্ছে থলের বিড়াল, প্রকাশ হচ্ছে রুয়েট কর্মকর্তার নানা জালিয়াতি

দীপু রায়হানের গানের মডেল প্রিন্স মামুন (ভিডিও)

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মাল্টিমিডিয়ার ব্যানারে মুক্তি পেয়েছে নতুন মিউজিক ভিডিও ‘আবার নতুন করে।’ এটি কণ্ঠশিল্পী দীপু রায়হানের প্রথম মৌলিক গান। দীপু রায়হান দীর্ঘদিন ধরেই বরগুনায় ব্যান্ড চালাচ্ছেন। তিনি আগন্তুক ব্যান্ডের ভোকাল।

এই গানের মাধ্যমে অডিও ইন্ডাস্ট্রিতে তার অভিষেক হলো। গানটির কথা লিখেছেন রণক ইকরাম। এআর রাব্বির সুরে গানটির সঙ্গীত পরিচালনা করেছেন রাজ হৃদয়। আর গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন টিকটক-লাইকিখ্যাত প্রিন্স মামুন ও নুসরাত।

ফিল্মম্যানিয়াকের পরিচালনায় গানটি মূলত ‘ইমপসিবল লাভ’ শীর্ষক একটি শর্টফিল্মের গান। এই গান প্রসঙ্গে দীপু রায়হান বলেন, ‘অনেকদিন ধরে গান করছি। এই গানের মাধ্যমে মূল ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু হলো। লায়নিককে ধন্যবাদ আমাকে সুযোগ দেয়ার জন্য। একই ব্যানারে আমার আরো গান রয়েছে মুক্তির অপেক্ষায়।

আশা করছি শ্রোতারা সেগুলো পছন্দ করবেন।’ অন্যদিকে প্রিন্স মামুন নিজের ও বন্ধু বান্ধবের ইউটিউব চ্যানেলে নিয়মিত পারফর্ম করলেও অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে এবারই প্রথম কাজ করলেন। কাজ প্রসঙ্গে প্রিন্স মামুন বলেন, ‘আসলে টিকটক-লাইকি বললেই সবার সামনে একটা নেগেটিভ ভাইব তৈরি হয়।

আমি বলবো আমাদেরকে সুযোগ দেয়া হোক, আমরা সেই পজিটিভিটি তৈরি করবো। আমরা অন্য আট-দশজনের মতো স্বাভাবিক কাজ চালিয়ে যেতে চাই।’ শিগগিরই একই ব্যানারে ‘ইমপসিবল লাভ’ শর্টফিল্মটি মুক্তি পাবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ