1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ময়মনসিংহে কোতোয়ালী থানা পুলিশের অভিযানে ১৪ জন গ্রেফতার - dailynewsbangla
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া সান্তাহারে এক বৃদ্ধের লাশ উদ্ধার বগুড়ায় ঔষধ ব্যবসায়ীদের প্রতীকি ধর্মঘট পালন নওগাঁয় ঔষধ ব্যবসায়ীদের বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে মানববন্ধন  বগুড়া আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীদিন মৃত্যু   কৃষকদের সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ দশমিনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  বের হচ্ছে থলের বিড়াল, প্রকাশ হচ্ছে রুয়েট কর্মকর্তার নানা জালিয়াতি

ময়মনসিংহে কোতোয়ালী থানা পুলিশের অভিযানে ১৪ জন গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত পলাতক, গ্রেফতারী পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ ১৪ জনকে গ্রেফতার করেছে। ০৬ অক্টোবর ২০২১ তারিখ বুধবার সকাল পর্যন্ত বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানা যায়।

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানা’র অফিসার ইনচার্জ, শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমর উজ্জামান পিপিএম সেবা’র নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণে আমাদের বিশেষ অভিযান পরিচালনা হচ্ছে।

এরই অংশ হিসাবে বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় ১৪জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে জিআর মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী সাইদুল ইসলাম, সি আর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত হাফিজুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়া জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত মামুন ওরফে মাসুম, সোহান, হেদায়েত, সোহান, সোহাগ, মন্টি সোহাগ, রাসেল ওরফে নাইম,মন্টি সোহাগকে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে মাদক মামলায় আমিনুল ইসলাম, রফিকুল, মোঃ রিপন ও মোঃ রাজিব আহমদকে গ্রেফতার করা হয়। এছাড়া পুরাতন চুরি মামলায় জামাল উদ্দিন ও আমিরুল ইসলামকে গ্রেফতার করা হয়। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ