1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু - dailynewsbangla
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
শিরোনাম:
ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  বের হচ্ছে থলের বিড়াল, প্রকাশ হচ্ছে রুয়েট কর্মকর্তার নানা জালিয়াতি গোদাগাড়ীতে শিক্ষার্থীকে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে জনতার রোষানলে পুলিশ নওগাঁয় ছড়িয়ে পড়ছে গরুর ল্যাম্পি ডিজিজ দশমিনায় ৬ষ্ঠ উপজেলা নির্বাচনে সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদে সাথে মতবিনিময় সভা দশমিনায় র‍্যালি ও মতবিনিময় সভা বাঘায় হিট স্ট্রোকে এক শ্রমিকের মৃত্যু প্রচন্ড তাপদহকে উপেক্ষা করে বরেন্দ্র অঞ্চলে বোরো ধান কাটা শুরু হলেও দাম নিয়ে সংশয় 

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশালে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কার ঘটনায় ঘটনাস্থলেই ২ শিশু, ২নারীসহ ৮জন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। তাৎক্ষণিক ভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। শনিবার (১৬ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ত্রিশাল থানার ওসি মাঈন উদ্দিন।বিশ্বস্ত সূত্রে জানা যায়, শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার চেলের ঘাট এলাকায় ঢাকা থেকে ময়মনসিংহের উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস রাস্তার পাশে থেমে থাকা পাথরবোঝাই ট্রাককে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ৬ জন নিহত হয়।

হাসপাতালে নেওয়ার পরে আরও ২জনের মৃত্যু হয়।আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর থেকে বাস ও ট্রাকের চালক পলাতক রয়েছে। পুলিশ নিহতদের পরিচয় সনাক্তে সরেজমিনে কাজ করছে। উদ্ধারকাজে পুলিশের পাশাপাশি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরাও অংশ নিয়েছে। দুর্ঘটনার পর এক ঘন্টারও বেশি সময় মহসড়কে যান চলাচল বন্ধ ছিল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ