1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
২৫ এপ্রিল-১৫ মে রাত ১০টা পর্যন্ত শিমুলিয়া-বাংলাবাজার নৌপথে লঞ্চ চলবে - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

২৫ এপ্রিল-১৫ মে রাত ১০টা পর্যন্ত শিমুলিয়া-বাংলাবাজার নৌপথে লঞ্চ চলবে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
কাজী মোস্তফা রুমি: আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে মুন্সিগঞ্জের শিমুলিয়া ও মাদারীপুরের বাংলাবাজার, শরিয়তপুরের মাঝিকান্দি নৌপথে রাত ১০টা পর্যন্ত লঞ্চ চলাচল করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।
আগামী ২০ দিনের জন্য দুই ঘণ্টা সময়সীমা বৃদ্ধি করা হয়েছে। এ নৌপথে ৮৬টি লঞ্চ চলাচল করে থাকে।
আগামী ২৫ এপ্রিল থেকে ১৫ মে পর্যন্ত প্রতিদিন সকাল ৬টা থেকে রাত ১০ টা পর্যন্ত দুইটি নৌপথে লঞ্চ চলাচল করবে। স্বাভাবিক সময়ে এ নৌপথে রাত ৮টা পর্যন্ত লঞ্চ চলাচল করে থাকে।
আজ শুক্রবার সকালে শিমুলিয়া নদী বন্দরের নৌ নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিভাগের সহকারী পরিচালক এবং সহকারী বন্দর ও পরিবহন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মো. শাহাদাত হোসেন দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, লঞ্চ মালিক সমিতির আবেদনের পরিপ্রেক্ষিতে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান সময়সীমা বৃদ্ধির অনুমতি দিয়েছেন।
গত ২১ এপ্রিল লঞ্চ মালিক সমিতি সময়সীমা বৃদ্ধির জন্য বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান গোলাম সাদেকের কাছে আবেদন করেন।
লিখিত আবেদনে শিমুলিয়া জোনের লঞ্চ মালিক সমিতির আতাউর রহমান জানান, রাত ৮টায় লঞ্চ চলাচল বন্ধ হয়ে গেলে এ নৌপথে যাত্রীদের চলাচলের জন্য আর কোন উপায় নেই। যাত্রীদের টার্মিনালের খোলা জায়গায় বাধ্য হয়ে রাতভর থাকতে হয়। ঈদে যাত্রীদের চলাচলের সুবিধার্থে দুঘণ্টা বৃদ্ধি করা হলে যাত্রীদের যাত্রা স্বস্তি পাবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ