1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রোববার মধ্যরাত থেকে পুরোদমে চালু হচ্ছে শাহজালাল বিমানবন্দর - dailynewsbangla
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় আল-আরাফাহ ইসলামী ব্যাংকের ২২৫তম শাখার উদ্বোধন  শেরপুরে এবার ৮৬টি মণ্ডপে শারদীয় দুর্গাপূজার আয়োজন বগুড়ায় ১৯ সাংবাদিকের নামে হত্যাসহ বিভিন্ন মামলা: পরিবারের অসহায় জীবনযাপন  দুপচাঁচিয়ার ধারশুন-ফুটানিগঞ্জ সড়কে কাঁচা অংশ : চরম দুর্ভোগে এলাকাবাসী ভাটকান্দিতে পটকা তৈরির কারখানায় বিস্ফোরণ আর্ন্তজাতিক মানবাধিকার আইনী সহায়তাকারী সংস্থা’র আদমদীঘি শাখা অফিস উদ্বোধন    বগুড়া জেলার ছাত্র শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন সমাবেশ অনুষ্ঠিত  বগুড়ায় ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছেন র‍্যাব বগুড়ায় ট্রাকের ধাক্কায় এক ভ্যানচালক নিহত    বগুড়ায় ৫ থানায় নতুন অফিসার ইনচার্জ নিয়োগ

রোববার মধ্যরাত থেকে পুরোদমে চালু হচ্ছে শাহজালাল বিমানবন্দর

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১ মে, ২০২২
কাজি মোস্তফা রুমি: বাংলাদেশের সময় ২ মে রাত ১২টা থেকে (রোববার মধ্যরাত থেকে) বিমানবন্দরের রানওয়ে ২৪ ঘণ্টার জন্য খুলে দেয়া হচ্ছে।
সাড়ে চার মাসের বেশি সময় পর আবার ২৪ ঘণ্টা ধরে চালু থাকবে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর। যা কার্যকর  হবে রোববার মধ্যরাত থেকে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ কামরুল ইসলাম।
তিনি জানান, ইউনিভার্সেল (ইউটিসি) টাইম ১ মে সন্ধ্যা ৬টা থেকে অর্থাৎ বাংলাদেশের সময় ২ মে রাত ১২টা থেকে (রোববার মধ্যরাত থেকে) বিমানবন্দরের রানওয়ে ২৪ ঘণ্টার জন্য খুলে দেয়া হচ্ছে।
ঢাকার এ বিমানবন্দরের ‘হাইস্পিড ট্রাক্সিওয়ে’নির্মাণের জন্য গত ১০ ডিসেম্বর রাত থেকে রানওয়ে আট ঘণ্টার জন্য বন্ধ রাখা হচ্ছিল।
এ কাজ শেষ করতে ১০ জুন পর্যন্ত রাত ১২টা থেকে সকাল ৮টা পর্যন্ত রানওয়ে বন্ধ রাখার ঘোষণা দিয়ে নোটাম (নোটিস টু এয়ারম্যান) জারি করা হয়েছিল। তবে কাজ নির্ধারিত সময়ের আগেই শেষ হওয়ায় ২ মে রানওয়ে খুলে দেয়া হচ্ছে। রোববার মধ্যরাত থেকে দেশের প্রধান এ বিমানবন্দরে আবারও ২৪ ঘন্টা ফ্লাইট চালুর নোটাম জারি করা হয়েছে।
এর আগে ১১ মার্চ থেকে ১০ জুন পর্যন্ত রাত ১২টা থেকে পরদিন সকাল ৮টা পর্যন্ত উড়োজাহাজ উড্ডয়ন ও অবতরণ বন্ধ থাকার ঘোষণা দিয়ে নোটাম জারি করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ