1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে আল্লারদর্গা বাজারে ৩ কোটি টাকার ড্রেনেজ ব্যবস্থা মূখ থুবড়ে পড়েছে - dailynewsbangla
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কুখ্যাত নারী প্রতারকসহ আটক-৩ রাজশাহীর গোদাগাড়িতে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা

দৌলতপুরে আল্লারদর্গা বাজারে ৩ কোটি টাকার ড্রেনেজ ব্যবস্থা মূখ থুবড়ে পড়েছে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুন, ২০২২

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া দৌলতপুর উপজেলার শিল্প নগরী আল্লারদর্গা বাজারের ৩ কোটি টাকা ব্যায়ে নির্মিত ড্রেনেজ ব্যবস্থা মূখ থুবড়ে পড়েছে।
জানাগেছে এলাকার আল্লারদর্গা বাজারের পানি নিস্কাশনের জন্য ২০১৩ সালে প্রায় ১ কি: মি: ড়্রনে নির্মানের জন্য বরাদ্দ হয় প্রায় ১ কোটি টাকা, কাজ শেষ না করে চলে যায় ঠিকাদার, পরে দফায় দফায় ৩ বারে ৩ কোটি টাকা বরাদ্দ হলেও আলোর মূখ দেখেনি ড্রেনেজ ব্যাবস্থা। রাস্তার দু’ধারে উঁচু করে বেঁধে রাখার কারণে ড্রেন কোন কাজে আসছে না। কোথাও কোথাও ড্রেনের উপর অবৈধ স্থাপনা গড়ে উঠার কারণে ড্রেন হারিয়ে গেছে মাটির নীচে, এ ছাড়া ড্রেনটি দ্বারা পানি প্রবাহের কোন পথ অদ্যবধি নির্মান হয়নি। ঠিকাদারী প্রতিষ্ঠান বরাদ্দের পর কোন রকম লোক দেখান কাজ করে চলে যায়, দেখার কেউ নেই। কাজেই পানি ড্রেনে না নেমে রাস্তার উপর জমে থাকে, ফলে প্রতি বছর রাস্তা মেরামত করলেও তা বর্ষা আসলে ভেঙ্গে-চুরে রাস্তা নষ্ট হয়ে যায়। এলাকার মানুয়ের কষ্টের সীমা নাই, রাস্তায় পানি জমার কারণে রাস্তা খাদ-খন্দকে পরিণত হয়। সরকারের কোটি কোটি টাকা ব্যায়ে নির্মিত রাস্তা রক্ষার জন্য ড্রেনেজ ব্যবস্থা না থাকলে রাস্তা রক্ষা হবে না, কাজেই দ্রুত ড্রেনেজ ব্যাবস্থা জরুরী হয়ে পড়েছে। বিষয়টি যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আর্কর্ষণ করা হল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ