1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৪:০১ অপরাহ্ন

জুয়েল এর পরিচালনায় ‘আমার বাবার নাম

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

বিনোদন প্রতিবেদক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “আমার বাবার নাম”।

এই প্রথমবারের মত বাংলাদেশ টেলিভিশনের নিজস্ব প্রযোজনায় নির্মিত হল স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র । গত ১৯ সেপ্টেম্বর শনিবার বিকেল ৩টায় বিটিভির অডিটোরিয়ামে এর প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। প্রিমিয়ার শোতে উপস্থিত ছিলেন চলচ্চিত্রের কলাকুশলী বৃন্দ। প্রধান অতিথি হিসেবে মঞ্চ অংলকিত করেছে প্রধানমন্ত্রীর মুখসচিব ড. আহমদ কায়কাউস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যসচিব কামরুন নাহার।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “আমার বাবার নাম” এর কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রপ্ত কাহিনীকার ও বিটিভির মহাপরিচালক এস এম হারুন-অর-রশিদ।

চলচ্চিত্রটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রপ্ত পরিচালক (প্রামাণ্য) ও বিটিভির নির্বাহী প্রযোজক ফজলে আজিম জুয়েল। চিত্রগ্রহন, সম্পাদনা, বড়ুয়া সুরজীত শিমন। আবহ সঙ্গীত নীল কামরুল। শিল্প নির্দেশনা মোহাম্মদ সেলিম।

“আমার বাবার নাম” চলচ্চিত্রে অভিনয় করেছেন -আবুল হায়াত, দিলারা জামান, সমু চৌধুরী, নাইরুজ শিফাত, জয়রাজ, সাইফুল জার্নাল, বোরহান বাবু, শ্যামল জাকারিয়া প্রমুখ। উক্ত চলচ্চিত্রে বাউল চরিত্রের জন্য একটি মাত্র গান রয়েছে যে টিতে প্লেব্যাক করেছেন বোরহান বাবু।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ