1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
আককাস আলী : নওগাঁর মান্দায় পরিত্যাক্ত অবস্থায়  আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার দিবাগত রাত পৌনে ১ টার দিকে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের তেঁতুলিয়া ডিবি উচ্চ বিদ্যালয় এলাকার জনৈক ভুট্টুর আম বাগান থেকে এই ককটেলগুলো উদ্ধার করা হয়েছে। তবে এঘটনায় কাউকে আটক করা যায়নি বলেও জানিয়েছে থানা পুলিশ।
মান্দা থানার অফিসার ইনচার্জ নুর-এ আলম সিদ্দীকি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে ওই আম বাগানে অভিযান পরিচালনা করা হয়। এসময় পরিত্যাক্ত অবস্থায় একটি ব্যাগে ভরানো ১৮টি ককটেল উদ্ধার করা হয়। তবে এঘটনায় কাউকে আটক করা যায়নি। ককটেলগুলো প্রাথমিকভাবে তাজা মনে হলেও সংশ্লিষ্ট বিশেষজ্ঞদের খবর দেয়া হয়েছে। তারা এসে উদ্ধার ককটেলগুলো পরীক্ষা করবেন। এছাড়া কারা, কি উদ্দেশ্যে ককটেলগুলো আম বাগানে রেখেছে তা নিয়ে তদন্ত চলছে এবং জড়িততদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ