1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে র‌্যাবের অভিযানে হেরোইন ও ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ বগুড়া আদমদিঘীতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত এক সময় টাইটুম্বুর যৌবনে ভরা পোরশার পূণর্ভবা নদী এখন শুধুই বালুচর বাঘায় রাতের আঁধারে ৫০ টি আম গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা উপজেলা আওয়ামীলী কার্যালয় তালাবদ্ধ পালন করা হয়নি ঐতিহাসিক মুজিবনগর দিবস প্রশাসনের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন অফিসে ঢুকে ভিএসকে মারধরের অভিযোগছেলের বাবাকে এক মাসের কারাদন্ড ফরিদপুরে সড়ক দুর্ঘটনা -পপি নামে আরও এক নারীর মৃত্যু ইবিএ – প্রকল্প বাস্তবায়নে সুফল পাচ্ছে উত্তরাঞ্চলের চার উপজেলার মানুষ

দৌলতপুরে র‌্যাবের অভিযানে হেরোইন ও ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩

ফরিদ আহমেদঃ কুষ্টিয়া দৌলতপুরের গোবরগাড়া এলাকায় অভিযান চালিয়ে ০৭ গ্রাম হেরোইন ও ১৮ পিস ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী মোঃ কালাম মন্ডল(৪০) কে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ সদস্যরা।
০৪ ফেব্রæয়ারি ২০২৩ ইং তারিখ ভোর ০৫:৫০ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন গোবরগাড়া এলাকা থেকে আটক করা হয়। আটককৃত আসামি হলেন, উপজেলার গোবরগাড়া এলাকার মৃত ছুবান আলীর ছেলে কালাম(৪০)

শনিবার সকালে র‌্যাব-১২ সিপিসি-১কুষ্টিয়া স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করে জানান, কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন গোবরগাড়া এলাকা মাদক পাচারের খবরে অভিযানে নামে র‌্যাব। এক পর্যায়ে ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়। এ সময় কামালের নিকট থেকে ০৭ গ্রাম হেরোইন ও ১৮ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটককৃত আসামি এবং উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ