1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে নিজের গলায় কোপ দিয়ে আত্মহত্যা - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

দৌলতপুরে নিজের গলায় কোপ দিয়ে আত্মহত্যা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩

ফরিদ আহমেদঃ কুষ্টিয়া দৌলতপুর উপজেলার দৌলতপুর ইউনিয়নের বাজার পাড়া গ্রামের এজের বিশ্বাসের ছেলে সোহেল রানা নিজের গলায় নিজে কোপ দিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে।

এ বিষয়ে প্রত্যাক্ষদর্শী চৌধুরী পাড়া গ্রামের দিন মহাম্মদের সাইদুর বলেন, আমি পাশের জমিতে কাজ করছিলাম হঠাৎ দেখি সোহেল রানা নিজের গলা ধরে দৌড়াচ্ছে এবং তার শরিরে রক্ত। আমি সহ আশে পাশের জমিতে কাজ করা ব্যক্তিরা তার বাড়িতে খবর দেই।

এ বিষয়ে সোহেল এর মা যমুনা খাতুন বলেন, প্রতিদিনের মত আমার ছেলে সকালে খাওয়া দাওয়া শেষে মাঠে যায়। আমি ও ছেলের সাথে বাজার পাড়ার পশ্চিমের মাঠে যায়। আমি ছেলেকে রেখে সকাল অনুমানিক ৯ টার পরে চলে আসি পরে শুনতে পাই আমার ছেলে নিজে, নিজের গলায় হাঁসুয়া দিয়ে কোপ দিয়ে আত্মহত্যা করেছে। তাকে উদ্ধার করে প্রথমে দৌলতপুর হাসপাতালে নিলে উন্নত চিকিৎসা জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।যাওয়ার সময় পথের মাঝে আমার ছেলে অনুমানিক ১১ টার সময় মারা যায় , আমাদের পারিবারিক কোন সমস্যা ছিলনা তবে আজ প্রায় ২ মাস যাবত একটু একটু মাথায় সমস্যা মনে হচ্ছিল।

এ বিষয়ে সোহেল রানার স্ত্রী চাঁদনী বলেন, আমাদের সংসারে কোন ঝামেলা ছিলনা সকালে খাওয়া দাওয়া শেষে মাঠে চলে যায়। হঠাৎ এলাকাবাসীর কাছে শুনি আমার স্বামী আত্মহত্যা করেছে। তবে আজ ২ মাস যাবত আমার স্বামীর মাথায় সমস্যা দেখা দিয়েছে। তবে আমরা কোন চিকিৎসা দেয় নাই।

ঘটনা স্থান পরিদর্শন করেন, দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মজিবুর রহমান। এ সময় তিনি বলেন, লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ