1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা সংবাদিকের আইডি হ্যাক করে প্রতারনার চেষ্টা,থানায় জিডি - dailynewsbangla
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
বাগমারায় মাছ চুরি মামলার পর অস্ত্র দিয়ে ফাসানোর চেষ্টা বোয়ালমারী উপজেলা পরিষদ নির্বাচন  প্রার্থীদের মধ্যে পথিক বরাদ্দ  বেশি বেশি বই পড়ুন আলোকিত মানুষ হয়ে আলোকিত সমাজ গড়ে তুলুন– বিভাগীয় কমিশনার বগুড়া আদমদীঘিতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা বগুড়া  আদমদীঘিতে ইউএনও’র মত বিনিময় সভা  সিন্ডিকেটে বরেন্দ্রঞ্চলে ঘন্টায় ঘন্টায় কমছে ধানের দাম দিশেহারা বোরো চাষীরা  দশমিনায় আলোচিত মৌসুমী আক্তার দুলু হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন বোয়ালমারীতে হেলমেট নাই তো তেল নাই পুলিশের কড়াকড়ি নির্দেশ পাম্পগুলোতে কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা

দশমিনা সংবাদিকের আইডি হ্যাক করে প্রতারনার চেষ্টা,থানায় জিডি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
দশমিনা উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এবং দৈনিক সংবাদ পত্রিকার প্রতিনিধি আহাম্মদ ইব্রাহিম অরবিল।

মো.বেল্লাল হোসেন দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় সাংবাদিকের ফেসবুক আইডি হ্যাক করে প্রতারনার চেষ্টা করা হয় । দশমিনা উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এবং দৈনিক সংবাদ পত্রিকার প্রতিনিধি আহাম্মদ ইব্রাহিম অরবিল’র ফেসবুক আইডি হ্যাক করে বিভিন্ন ব্যক্তির নিকট টাকা ধার চেয়ে ম্যাসেজ প্রেরন করে । উপজেলায় কর্মরত কয়েকজন সংবাদকর্মীসহ বেশ কয়েকজনের কাছে এই ধরনের ম্যাসেজ প্রেরন করে একটি বিকাশ নম্বর দেয়া হয়।

গ্রামীন ফোনের ০১৭৫৯৯৫৯৬২৪ এই নম্বরটি বিকাশ হিসাবে দেয়ার পর টাকা পাঠাতে বলা হয় । বিষয়টি ফেসবুকে প্রথমে দৈনিক ভোরের পাতা পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ সাফায়াত হোসেনের নজরে আসলে বিষয়টি সকলকে অবহিত করেন। আইডি হ্যাক করার বিষয়টি তাৎক্ষনিক থানায় অবহিত করা হয় । এই বিষয়ে দশমিনা থানায় একটি সাধারন ডাইরি করা হয় যার নং-৯৮৯,তাং-২৩/০৯/২০২০। জিডি সূত্র থেকে জানা যায়, কোন কুচক্রী মহল বা ব্যক্তি উল্লেখিত আইডি হ্যাক করে ব্যক্তি স্বার্থে প্রতারনার চেষ্টা করতে চেয়ে ছিল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ