1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১২:০০ অপরাহ্ন

দশমিনা সংবাদিকের আইডি হ্যাক করে প্রতারনার চেষ্টা,থানায় জিডি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
দশমিনা উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এবং দৈনিক সংবাদ পত্রিকার প্রতিনিধি আহাম্মদ ইব্রাহিম অরবিল।

মো.বেল্লাল হোসেন দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় সাংবাদিকের ফেসবুক আইডি হ্যাক করে প্রতারনার চেষ্টা করা হয় । দশমিনা উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এবং দৈনিক সংবাদ পত্রিকার প্রতিনিধি আহাম্মদ ইব্রাহিম অরবিল’র ফেসবুক আইডি হ্যাক করে বিভিন্ন ব্যক্তির নিকট টাকা ধার চেয়ে ম্যাসেজ প্রেরন করে । উপজেলায় কর্মরত কয়েকজন সংবাদকর্মীসহ বেশ কয়েকজনের কাছে এই ধরনের ম্যাসেজ প্রেরন করে একটি বিকাশ নম্বর দেয়া হয়।

গ্রামীন ফোনের ০১৭৫৯৯৫৯৬২৪ এই নম্বরটি বিকাশ হিসাবে দেয়ার পর টাকা পাঠাতে বলা হয় । বিষয়টি ফেসবুকে প্রথমে দৈনিক ভোরের পাতা পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ সাফায়াত হোসেনের নজরে আসলে বিষয়টি সকলকে অবহিত করেন। আইডি হ্যাক করার বিষয়টি তাৎক্ষনিক থানায় অবহিত করা হয় । এই বিষয়ে দশমিনা থানায় একটি সাধারন ডাইরি করা হয় যার নং-৯৮৯,তাং-২৩/০৯/২০২০। জিডি সূত্র থেকে জানা যায়, কোন কুচক্রী মহল বা ব্যক্তি উল্লেখিত আইডি হ্যাক করে ব্যক্তি স্বার্থে প্রতারনার চেষ্টা করতে চেয়ে ছিল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ