1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা সংবাদিকের আইডি হ্যাক করে প্রতারনার চেষ্টা,থানায় জিডি - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

দশমিনা সংবাদিকের আইডি হ্যাক করে প্রতারনার চেষ্টা,থানায় জিডি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
দশমিনা উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এবং দৈনিক সংবাদ পত্রিকার প্রতিনিধি আহাম্মদ ইব্রাহিম অরবিল।

মো.বেল্লাল হোসেন দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় সাংবাদিকের ফেসবুক আইডি হ্যাক করে প্রতারনার চেষ্টা করা হয় । দশমিনা উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এবং দৈনিক সংবাদ পত্রিকার প্রতিনিধি আহাম্মদ ইব্রাহিম অরবিল’র ফেসবুক আইডি হ্যাক করে বিভিন্ন ব্যক্তির নিকট টাকা ধার চেয়ে ম্যাসেজ প্রেরন করে । উপজেলায় কর্মরত কয়েকজন সংবাদকর্মীসহ বেশ কয়েকজনের কাছে এই ধরনের ম্যাসেজ প্রেরন করে একটি বিকাশ নম্বর দেয়া হয়।

গ্রামীন ফোনের ০১৭৫৯৯৫৯৬২৪ এই নম্বরটি বিকাশ হিসাবে দেয়ার পর টাকা পাঠাতে বলা হয় । বিষয়টি ফেসবুকে প্রথমে দৈনিক ভোরের পাতা পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ সাফায়াত হোসেনের নজরে আসলে বিষয়টি সকলকে অবহিত করেন। আইডি হ্যাক করার বিষয়টি তাৎক্ষনিক থানায় অবহিত করা হয় । এই বিষয়ে দশমিনা থানায় একটি সাধারন ডাইরি করা হয় যার নং-৯৮৯,তাং-২৩/০৯/২০২০। জিডি সূত্র থেকে জানা যায়, কোন কুচক্রী মহল বা ব্যক্তি উল্লেখিত আইডি হ্যাক করে ব্যক্তি স্বার্থে প্রতারনার চেষ্টা করতে চেয়ে ছিল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ