1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শেখ হাসিনা সরকারের উন্নয়ন ধরে রাখতে আবারও নৌকায় ভোট দেন-সাংসদ সেলিম - dailynewsbangla
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড

শেখ হাসিনা সরকারের উন্নয়ন ধরে রাখতে আবারও নৌকায় ভোট দেন—-সাংসদ সেলিম

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
মো.আককাস আলী : নওগাঁ-৩ আসনের সাংসদ সদস্য ছলিম উদ্দীন তরফদার সেলিম বলেছেন,শেখ হাসিনা সরকারের উন্নয়ন ধরে রাখতে আবারও নৌকায় ভোট দেন। তিনি বলেন, এ’সরকার দেশকে খুদা ও দারিদ্র্যমুক্ত অভিসাফ থেকে মুক্ত করে উন্নয়নশীল দেশের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছন। এ’সরকার শিক্ষার মান উন্নয়নে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছেন। তিনি বলেন,এই উন্নয়নকে নস্যাৎ করতে  বিএনপি, জামাত ষড়যন্ত্রের বীজ বুনতে শুরু করেছে। তাদের সেই ষড়যন্ত্র রুখে দিতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। সাংসদ বলেন, দেশের উন্নয়নের স্বার্থে সকল ভেদাভেদ ভুলে নৌকার বিজয় অর্জন করতে হবে।
তিনি গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ধনজইল উচ্চ বিদ্যালয়ের আয়োজিত মা সমাবেশ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপরোক্ত কথাগুলো বলেন।
ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমল কুমার মন্ডলের সভাপতিত্বে উপজেলা একাডেমি সুপারভাইজার ফরিদুল ইসলামের সঞ্চালনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার লুৎফর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাবিবুর রহমান,চেরাগপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেরাগপুর ইউপি চেয়ারম্যান বাবু শিবনাথ মিশ্র,সাধারণ সম্পাদক সরদার শহিদুল ইসলাম প্রমুখ। অত্র এলাকার বিভিন্ন গ্রামের মায়েরা মা সমাবেশ অংশ নেন। পরে এমপি ফুলবাড়ি গ্রামে গ্রামবাসীদের নিয়ে উঠান বৈঠক করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ