1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শার্শার পুলিশের হাতে ফেনসিডিলসহ দু'জন আটক - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

শার্শার পুলিশের হাতে ফেনসিডিলসহ দু’জন আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শার বাগআঁচড়া তদন্ত কেন্দ্রের পুলিশ রবিবার ভোর রাতে গাজীর কায়বা গ্রাম থেকে ৭০ বোতল ফেনসিডিলসহ দু’যুবককে গ্রেফতার করেছে।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস জানান রবিবার রাত ৩ টা ১০ এ গোপন খবরের ভিত্তিতে গাজীর কায়বা গ্রামের শাহবাজের বাড়ীর সামনে পুলিশ অবস্থান নেয়। এবং সেই সময়ই নৌকা থেকে ফেনসিডিল ভর্তি ব্যাগ নিয়ে নামার সাথে সাথে এ এস আই মাসুদ পুলিশ সদস্যদের নিয়ে আরিফ আহমেদ (২২) ও নাজমুল হুদা (২১) নামে দু’জনকে গ্রেফতার করে। পরে তাদের ব্যাগ তল্লাশী করে তার ভেতর থেকে ৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটক আরিফ আহমেদ শার্শা উপজেলার ভবানীপুর গ্রামের মৃত আবুল হাশেম ও নাজমুল হুদা একই গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি আরো জানান আসামীদের কিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ