1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শার্শায় জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন উদ্বোধন - dailynewsbangla
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন

শার্শায় জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০

ইকরামুল ইসলাম বেনাপোল  প্রতিনিধি: যশোরের শার্শায় রোববার সকালে জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করা হয়। শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের ই,পি,আই কেন্দ্রে  শিশুদের জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাপসুল খাওয়ানোর মধ্য  দিয়ে ক্যাম্পেইন উদ্বোধন করেন প্রধান অতিথি শার্শা উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।

৪ অক্টোবর হতে ১৭ অক্টোবর পর্যন্ত ০৬-১১ মাস বয়সের ৩৭০২জন  এবং ১২-৫৯ মাস বয়সের ৩৪৮৮২ জন শিশুদের উপজেলার স্বাস্থ্য কেন্দ্রসহ প্রতিটি কমিউনিটি ক্লিনিক এবং উপ-স্বাস্থ্যকেন্দ্রে এই জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। উপজেলার স্বাস্থ্য কেন্দ্র, ৩৯টি কমিউনিটি ক্লিনিক ও ৫টি উপ-স্বাস্থ্যকেন্দ্র ছাড়াও বিভিন্ন ওয়ার্ডসহ সর্বমোট ২৬৫টি কেন্দ্রে  ৫৩০ জন স্বেচ্ছাসেবী সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই জাতীয় ভিটামিন এ-প্লাস খাওয়ানোর কাজ করে যাবে।

তবে শিশুদের টীকা খাওয়ানোর দিনে জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন স্থগিত থাকবে।  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন উদ্বোধনের সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল।

এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলার নাভারণ-বুরুজবাগান স্বাস্থ্য কেন্দ্রের আবসিক মেডিকেল অফিসার ডাক্তার আক্তার মারুফ, ই,পি,আই কেন্দ্রের পরিদর্শক আনিছুর রহমান, আব্দুল আজিজ, সিনিয়ার ষ্টাফ নার্স রাজিয়া সুলতানা, শার্শা সদর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোরাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ