1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৮:২৯ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনায় সাবেক মেম্বার তমেজ উদ্দিনের মৃত্যু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

জিল্লুর রহমান: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের কালিদাসপুর গ্রামের সাবেক মেম্বার মোঃ তমিজ উদ্দিন ওরুফে(পচু মেম্বার) কুষ্টিয়ার মিরপুরে সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেন ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন, মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বৎসর।

তমিজ উদ্দিন বড় ছেলে আমজাদ হোসেন ডেইলি নিউজ বাংলা কে জানান, সোমবার (৫ অক্টোবর ২০২০) সকালে চিকিৎসার জন্য আমার বাবাকে নিয়ে আমার আমার ছোট ভাই ও ভাইয়ের ছেলে আকাশ, বাবার চিকিৎসার জন্য মিরপুর হাসপাতালে যায়। সেখান থেকে দুপুরে ফেরার পথে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের কাজী আরিফ সড়ক নামক স্থানে রাস্তার ধারে মোটরসাইল নিয়ে দাঁড়িয়ে ছিলেন এ সময় সামনের দিক থেকে আরেকটি মোটরসাইকেল এসে তাদের ধাক্কা দেয়। এতে আমার বাবা ও ছোট ভাইয়ের ছেলে আকাশ গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে আবারও কুষ্টিয়া জেনারেল হাসপাতালে এনে ভর্তি করা হয়। বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭ টার সময় তার মৃত্যু হয়। ও বিকেল ৫ টার সময় কালিদাসপুর গোরস্থান ময়দানে তার জানাজা সম্পূর্ণ হযেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!