1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মেয়াদ উত্তীর্ণ রাস্তা নির্মাণে এলাকাবাসির মানববন্ধন ও প্রতিবাদ সভা - dailynewsbangla
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

মেয়াদ উত্তীর্ণ রাস্তা নির্মাণে এলাকাবাসির মানববন্ধন ও প্রতিবাদ সভা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৯ জুলাই, ২০২৩

 

মোঃ বেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলার সবুজ বাগ এলাকার জেলা পরিষদ ডাক বাংলা থেকে ব্র্যাক ব্যাংক পর্যন্ত ১.২০৫ কিলোমিটার রাস্তা প্রকল্পের মেয়াদ শেষ হলেও দীর্ঘ ২ বছর ফেলে রাখায় বুধবার সকাল ১১ টায় উপজেলা পরিষদের মূল রাস্তায় এলাকার জনসাধারন ঘন্টাব্যাপি মানববন্ধ ও প্রতিবাদ সভা করে।
মানববন্ধন ও প্রািতবাদ সভায় উপস্থিত ছিলেন উপজেলা মসজিদের পেশ ইমাম আলহাজ¦ হাফেজ ইব্রাহিম, অবসর প্রাপ্ত শিক্ষক শাহ আলম, নুরে আলম ছিদ্দিকি, মাস্টার সায়েম, মাস্টার নাসের সুমন, আককাচ সহ এলাকার ২-৩ শতাদিক জনগন।
প্রতিবাদ সভায় বক্তরা বলেন ডাক বাংলা থেকে ব্র্যাক ব্যাংক পর্যন্ত ১.২০৫ কিলোমিটার রাস্তা এলজিইডি’র ইউটিএমআইডিপি প্রকল্পের নির্মাধীন রাস্তাটি ঠিকাদার ও সংশ্লিষ্ট কতৃপক্ষের গাফিলতের কারনে দীর্ঘ ২ বছরেরও বেশি সময় কাজ বন্ধ আছে। কাজ বন্ধ থাকায় এলাকার ১০ হাজার পরিবারের চলাচলে চরম দূর্ভোগ। সামান্য বৃষ্টি হলে তৈরী হয় জলাবদ্ধতা এবং রাস্তার সিংহভাগ বড় বড় গর্ত হয়ে আছে। যান চলাচলে দৈনিক ঘটছে দূর্ঘটনা। শিশু, বৃদ্ধা, গর্ভবতী নরীদের স্বাস্থ্য সেবা নিতে যথেষ্ট ঝুকি নিয়ে চলাচল করতে হচ্ছে। প্রতিবাদ সভা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর এলাকার জনগনের পক্ষে স্মারকলিপি পেশ করা হয়।
রাস্তাপ্রস্তুতকারক ঠিকাদার মোঃ দেলোয়ার হোসেন বলেন রাস্তার কাজ আংশিক হয়েছে বাকী কাজ শিঘ্রই শুরু করা হবে।
উপজেলা প্রকৌশলী মকবুল হোসেন বলেন ঠিকাদার প্রতিষ্ঠানকে একাধিকবার বলা হয়েছে বর্ষা কমলে কাজ শুরু করবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা নাজ নীরা বলেন সংশ্লিষ্ঠ কতৃ পক্ষের সাথে আলোচনা করে দ্রæত রাস্তার কাজ শুরু করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ