1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে ভ্রাম্যমান আদালতে এক জনের কারাদন্ড - dailynewsbangla
বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম:
ইউরেনিয়াম জ্বালানির যুগে বাংলাদেশ নওগাঁয় বর্ষাইল ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত  প্রকল্প বাস্তবায়নে এমপি শাহজাদার ৬০ লক্ষ টাকা বরাদ্দ বোয়ালমারীতে দ্রুতগতির ট্রাকের ধাক্কায় অটোভ্যান চালক নিহত   দশমিনায় আরসিসি ব্রীজের  ভিত্তি প্রস্তর স্থাপন ফরিদপুর-১ ভ্যান ও অটো শ্রমিকদের মাঝে উন্নয়ন প্রচার নাগরপুরে স্থানীয় সংসদ সদস্যের উপস্থিতিতে উদ্ধত্যপূর্ণ বক্তব‍্যের জন্য আ’লীগের সাংগঠনিক সম্পাদক শামসুল হক বহিষ্কার, অনুলিপি জেলা ও কেন্দ্রীয় আ’লীগে প্রেরনের সিদ্ধান্ত শৈশব ও বব কাট- সেলিনা আখতার দশমিনায় সড়কের কাজের উদ্ধোাধন বরেন্দ্র অঞ্চলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের ঐতিহ্যবাহী কারাম উৎসব পালিত

দৌলতপুরে ভ্রাম্যমান আদালতে এক জনের কারাদন্ড

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

দৌলতপুরে ভ্রাম্যমান আদালতে এক জনের কারাদন্ড

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়া দৌলতপুর উপজেলার বৈরাগীরচর সামছের তলা গ্রামের আলতাব হোসেনর ছেলে তোসিকুল ইসলামকে অবৈধ বালু উত্তলনের দায়ে ৪ মাসের জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার ভূমি শাহিদুল ইসলাম এর নেতৃত্ব ও দৌলতপুর থানা পুলিশের এস.আই.শামীম রেজা সার্বিক সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালতে পরিচালনা করে বালু মহল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০-এর ১৫ ধারায় তোসিকুল ইসলাম কে ৪ মাসের বিনাশ্রম কারাদÐ প্রদান করেন।

এ বিষয়ে এলাকাবাসী বলেন তোসিকুল ইসলাম দীর্ঘ দিন যাবত অবৈধ বালু ব্যবসা করে আসছে। ৪ নং মরিচা ইউনিয়ন চেয়ারম্যান জাহিদুল ইসলাম জাহিদ এই তোসিকুল কে পৃষ্ঠপোষকতা দিয়ে আসছে, তাই তাদের অবৈধ ব্যবসায় ভয়ে কেউ বাঁধা প্রদান করেনা। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করায় উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানান, এ ছাড়া বর্তমান ক্ষমতাসীন দলের লোকজন ক্ষমতার অপব্যবহার করে বালি উত্তলোন করে আসছে, তাদের আইনের আওতায় এনে শাস্তি দাবী করেন এলাকাবাসী।

এ বিষয়ে চেয়ারম্যান জাহিদুল ইসলাম জাহিদ বলেন, এই ব্যবসা আমার ব্যবসা বৈধভাবে করছি । সকল কাগজপত্র আছে আমার।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ