1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে ভ্রাম্যমান আদালতে এক জনের কারাদন্ড - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

দৌলতপুরে ভ্রাম্যমান আদালতে এক জনের কারাদন্ড

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

দৌলতপুরে ভ্রাম্যমান আদালতে এক জনের কারাদন্ড

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়া দৌলতপুর উপজেলার বৈরাগীরচর সামছের তলা গ্রামের আলতাব হোসেনর ছেলে তোসিকুল ইসলামকে অবৈধ বালু উত্তলনের দায়ে ৪ মাসের জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার ভূমি শাহিদুল ইসলাম এর নেতৃত্ব ও দৌলতপুর থানা পুলিশের এস.আই.শামীম রেজা সার্বিক সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালতে পরিচালনা করে বালু মহল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০-এর ১৫ ধারায় তোসিকুল ইসলাম কে ৪ মাসের বিনাশ্রম কারাদÐ প্রদান করেন।

এ বিষয়ে এলাকাবাসী বলেন তোসিকুল ইসলাম দীর্ঘ দিন যাবত অবৈধ বালু ব্যবসা করে আসছে। ৪ নং মরিচা ইউনিয়ন চেয়ারম্যান জাহিদুল ইসলাম জাহিদ এই তোসিকুল কে পৃষ্ঠপোষকতা দিয়ে আসছে, তাই তাদের অবৈধ ব্যবসায় ভয়ে কেউ বাঁধা প্রদান করেনা। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করায় উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানান, এ ছাড়া বর্তমান ক্ষমতাসীন দলের লোকজন ক্ষমতার অপব্যবহার করে বালি উত্তলোন করে আসছে, তাদের আইনের আওতায় এনে শাস্তি দাবী করেন এলাকাবাসী।

এ বিষয়ে চেয়ারম্যান জাহিদুল ইসলাম জাহিদ বলেন, এই ব্যবসা আমার ব্যবসা বৈধভাবে করছি । সকল কাগজপত্র আছে আমার।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ