1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে ভ্রাম্যমান আদালতে এক জনের কারাদন্ড - dailynewsbangla
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুর-বদলগাছীতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ফরিদপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩জন ২২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা দশমিনায় ফুটবল ও জার্সি বিতরণ

দৌলতপুরে ভ্রাম্যমান আদালতে এক জনের কারাদন্ড

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

দৌলতপুরে ভ্রাম্যমান আদালতে এক জনের কারাদন্ড

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়া দৌলতপুর উপজেলার বৈরাগীরচর সামছের তলা গ্রামের আলতাব হোসেনর ছেলে তোসিকুল ইসলামকে অবৈধ বালু উত্তলনের দায়ে ৪ মাসের জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার ভূমি শাহিদুল ইসলাম এর নেতৃত্ব ও দৌলতপুর থানা পুলিশের এস.আই.শামীম রেজা সার্বিক সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালতে পরিচালনা করে বালু মহল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০-এর ১৫ ধারায় তোসিকুল ইসলাম কে ৪ মাসের বিনাশ্রম কারাদÐ প্রদান করেন।

এ বিষয়ে এলাকাবাসী বলেন তোসিকুল ইসলাম দীর্ঘ দিন যাবত অবৈধ বালু ব্যবসা করে আসছে। ৪ নং মরিচা ইউনিয়ন চেয়ারম্যান জাহিদুল ইসলাম জাহিদ এই তোসিকুল কে পৃষ্ঠপোষকতা দিয়ে আসছে, তাই তাদের অবৈধ ব্যবসায় ভয়ে কেউ বাঁধা প্রদান করেনা। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করায় উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানান, এ ছাড়া বর্তমান ক্ষমতাসীন দলের লোকজন ক্ষমতার অপব্যবহার করে বালি উত্তলোন করে আসছে, তাদের আইনের আওতায় এনে শাস্তি দাবী করেন এলাকাবাসী।

এ বিষয়ে চেয়ারম্যান জাহিদুল ইসলাম জাহিদ বলেন, এই ব্যবসা আমার ব্যবসা বৈধভাবে করছি । সকল কাগজপত্র আছে আমার।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ