1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভেড়ামারায় মৎস্য বীজ উৎপাদন খামারের মাছ হরিলুট। - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

ভেড়ামারায় মৎস্য বীজ উৎপাদন খামারের মাছ হরিলুট।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

ভেড়ামারায় মৎস্য বীজ উৎপাদন খামারের মাছ হরিলুট।

হেলাল মজুমদার ভেড়ামারা কুষ্টিয়ার ভেড়ামারায় মৎস্য বীজ উৎপাদন খামারের মাছ মৎস্য বীজ উৎপাদন কর্মকর্তাদের মাধ্যমে হরিলুটের সংবাদ পাওয়া গেছে।

সরজমিন ঘুরে দেখা গেছে ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নে উত্তর ভবানীপুর গ্রামে অবস্থিত শো বীজ উৎপাদন খামারের কর্মচারী মেহেদী হাসান হ্যাচারি এটেন্ডেন্স ও অফিস সহায়ক হাফিজুর রহমান এর জোগ সাজে সরকারি মাছ গ্রাম অঞ্চলের মানুষদের মধ্যে বিক্রয় করে টাকা আত্মসাৎ করেছে।

এ ব্যাপারে মৎস্য বীজ উৎপাদন খামারের কর্মচারী হ্যাচারি অ্যাসিস্ট্যান্ট মেহেদী হাসান এর সাথে কথা বলে তিনি জানান, আমরা গ্রাম অঞ্চলে কোন মাছ বিক্রি করি নাই। আমরা মাছ ভেড়ামারা মৎস্য আড়তে বিক্রয় করেছি। এর সত্যতা প্রমাণ করতে সাংবাদিকরা মৎস্য বীজ উৎপাদন খামারের পাশে কিছু মাছ ক্রেতাদের সাথে কথা বলে তারা জানান, আমাদের কাছে মৎস্য বীজ উৎপাদন খামারের কর্মচারী মেহেদী হাসান মাছ বিক্রি করেছে। এমন কিছু মাছ ক্রেতা সজিব ১১ কেজি,মন্টু ৮ কেজি,ইলা ১৩ কেজি,আনজেরা ৪ কেজি,মনিরুল ৮ কেজি। উল্লেখ্য গত মঙ্গলবার ভোরে আবহাওয়া জনিত কারণে পুকুরের পানিতে অক্সিজেনের স্বল্পতার জন্য বাংলাদেশ সরকারের মৎস্য বীজ উৎপাদন খামারের মাছ মারা যায়। এ ব্যাপারে মৎস্য বীজ উৎপাদন খামারের অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শাম্মী শীরিন জানান, মৎস্য বীজ উৎপাদন খামারের পুকুরের পানিতে অক্সিজেন স্বল্পতার কারণে কিছু ব্রুট (ডিম আলা) মাছ মারা গেছে। সেই মাছগুলো ভেড়ামারা মাছের আড়তে বিক্রয় করেছে। এটা সরকারি মাছ গ্রাম অঞ্চলে বিক্রয় করা যাবে না। আর যদি মাছের আড়ত বাদে গ্রাম অঞ্চলে কোন কর্মচারী বিক্রয় করে তাহলে তাদের বিরুদ্ধে তদন্তের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ