1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের দায়ে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান আটক - dailynewsbangla
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ভাঙা সেতুতে ঝুঁকিপূর্ণ চলাচল মহাদেবপুর-বদলগাছীতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ফরিদপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩জন ২২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা

অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের দায়ে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
ফাইল ছবি

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের দায়ে ফায়ার সার্ভিসের আবু সাঈদ সবুজ (৩২) নামের ফায়ার সার্ভিসের ফায়ারম্যান আটক করেছে পুলিশ। সে উপজেলার পূর্ব বোতলাগাড়ীর ওয়াবদা নতুন হাটের মৃত আইয়ুব আলীর ছেলে। শনিবার সন্ধায় সৈয়দপুর থানা পুলিশ জাতীয় জরুরী সেবা ৯৯৯ কল পেয়ে স্কুলছাত্রীকে উদ্ধারসহ ধর্ষককে আটক করে। এ ব্যাপারে রাতে মেয়েটির বাবা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, আটক ওই ফায়ারম্যান একই গ্রামের স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণীরছাত্রীকে দীর্ঘদিন ধরে স্কুল এবং প্রাইভেট যাওয়া আসার পথে উত্যক্ত ও ভয়-ভীতি প্রদর্শন করে আসছিল। ভয়ে মেয়েটির বাবা তাকে উপজেলার ঢেলাপীর গ্রামের পুলপাড়াস্থ বড় বোনের বাড়িতে রেখে আসে। বড় বোন ইপিজেডে শ্রমিকের কাজে ও অটোচালক দুলাভাই বাহিরে যাওয়ার সুযোগে ঘটনার দিন বিকেলে সবুজ কৌশলে ওই বাড়িতে যায়।

এ সময় সে মেয়েটিকে একা পেয়ে ধর্ষণ করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে মেয়েটি চিৎকার করলে গ্রামের লোকজন তাকে আটক করে এবং জরুরী সেবা ৯৯৯ নম্বরে কল করে পুলিশের হাতে তুলে দেয়। এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান জানান, ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হবে। আটক যুবককে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ